কোন রীতিতে হবে ফারহান-শিবানীর বিয়ে

ফারহান-শিবানী

নন্দিত পরিচালক ও অভিনেতা ফারহান আক্তার বসতে যাচ্ছেন বিয়ের পিড়িতে। এখবর অবশ্য মোটামুটি সবারই জানা যে তিনি কণ্ঠশিল্পী, মডেল ও অভিনেত্রী শিবানী দন্ডেকারকে বিয়ে করতে যাচ্ছেন। আগামীকাল (১৯ ফেব্রুয়ারি) বিয়ের দিন ধার্য হয়েছে। তবে নতুন খবর হলো, ইসলামি রীতি মেনে বিয়েটা হচ্ছে না।

অনেকে ধরেই নিয়েছিলেন গীতিকার জাভেদ আক্তারের পুত্র ফারহান আখতারের বিয়ে মুসলিম প্রথা মেনেই হবে। সেই ধারণা বুঝি ভুল হতে চললো। কেননা ভারতীয় সংবাদমাধ্য জি নিউজ বলছে, বিয়েটা হতে পারে মহারাষ্ট্রীয় রীতিতে। তবে ফারহানদের ঘনিষ্টজনের সূত্র বলছে ভিন্ন কথা, সম্পূর্ণ ভিন্নভাবে বিয়ের কথা ভেবেছেন ফারহান-শিবানী। আপ্যায়নেও থাকবে ব্যতিক্রমধর্মী আয়োজন। খুব সাধারণভাবে নাকি বিয়ে করতে চান ফারহান ও শিবানী। তাই নিকাহ বা মহারাষ্ট্রীয় রীতিতে বিয়ে হবে না। কাছের মানুষদের সামনে একে অপরের কাছে শপথ নেবেন তারা। ইতিমধ্যেই শপথ বাক্যও লেখা হয়ে হয়েছে।

বলিউডি বিয়ে মানেই আড়ম্বর আয়োজন এবং রাজসিক ব্যবস্থাপনা। কিন্তু ফারহান-শিবানীর বিয়েতে কোভিড পরিস্থিতির কারণে মাত্র ৫০ জন অতিথি থাকছে। অতিথিদের মধ্যে স্বজন ছাড়াও থাকবেন আমির খান, আলিয়া ভাট, হৃতিক রোশন, রিয়া চক্রবর্তী, ফারহানের দীর্ঘদিনের সহকর্মী রীতেশ সিদওয়ানির মতো ব্যক্তিত্বরা।

সাজসজ্জার ক্ষেত্রেও বলিউডের চিরাচরিত জাঁকজমক এড়াতে চান হবু দম্পতি। বিয়ের দিন সবাইকে সাদামাটা হালকা রঙের পোশাক পরতে অনুরোধ করেছেন তারা। নিজেরাও সাজবেন খুব সাধারণভাবে। শোনা যাচ্ছে, এই বিয়ের ব্যবস্থাপনার দায়িত্ব নিয়েছেন শিবানীর দুই বোন, অনুশা দন্ডেকার এবং অপেক্ষা দন্ডেকর।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

four − 4 =

সর্বশেষ বিনোদন