হিলারি ক্লিন্টনের উপন্যাস নিয়ে সিনেমা

হিলারির ‘স্টেট অব টেরর’

সাবেক মার্কিন পররাষ্ট্র মন্ত্রী এবং ফার্স্ট লেডি হিলারি ক্লিনটন এবং লুইস পেনির রাজনৈতিক রহস্যোপন্যাস ‘স্টেট অব টেরর’ অবলম্বনে তৈরি হবে একটি সিনেমা। গিগি প্রিটজকারের ম্যাডিসন ওয়েলস এন্টারটেইনমেন্ট কোম্পানি সিনেমাটি নির্মাণের স্বত্ব কিনে নিয়েছে।

সংবাদসাধ্যমম হলিউড রিপোর্টার-এর তথ্য মতে, সিনেমাটি প্রযোজনা করবেন প্রিটজকার এবং র‍্যাচেল শেন ম্যাডিসন ওয়েলস। ক্লিনটন, স্যাম ব্র্যানসন ও চেলসি ক্লিনটন প্রতিষ্ঠিত হিডেনলাইট প্রোডাকশন থাকছে সহ-প্রযোজক হিসেবে। হিলারি ও পেনি নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করবেন।

দ্য নিউইয়র্ক টাইমস-এর বেস্ট সেলিং বইটি ‘এলেন অ্যাডামস’ নামের সদ্য শপথ নেয়া পররাষ্ট্র মন্ত্রীকে নিয়ে। যাকে তার এক সময়ের রাজনৈতিক প্রতিদ্বন্দ্বী এবং মার্কিন যুক্তরাষ্ট্রের বর্তমান রাষ্ট্রপতি নির্বাচিত করেছিলেন। কয়েকটি সন্ত্রাসী হামলার পর সৃষ্ট দ্বন্দ্ব ও গোপন অভিসন্ধি উদ্ঘাটিত হবে এই সিনেমায়।

এক বিবৃতিতে হিলারি বলেন, ‘আমি রোমাঞ্চিত যে আমার প্রযোজনা সংস্থা, হিডেনলাইট এবং আমি এই প্রকল্পে ম্যাডিসন ওয়েলসের সঙ্গে কাজ করবো৷ প্রতিভাবান নারীদের নিয়ে তৈরি এই দলের সঙ্গে কাজ করা বিশেষ উত্তেজনাপূর্ণ, আর এই গল্পটিকে জীবন্ত হতে দেখে আরো বেশি উচ্ছ্বসিত বোধ করছি।’
‘স্টেট অব টেরর’ সিনেমার কাজ কবে শুরু হবে এবং তাতে কারা অভিনয় করবেন, তা এখনো প্রকাশ করা হয়নি।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

four × 5 =

সর্বশেষ বিনোদন