এবার মুখোমুখি আমির-অক্ষয়!

বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান ও ‘খিলাড়ি’ অক্ষয় কুমার এবার বলিউডের বক্স অফিস দখল নিতে যুদ্ধে নামছেন। আমিরের ‘লাল সিং চাড্ডা’ ও অক্ষয়ের ‘রক্ষাবন্ধন’ সিনেমা একই দিন মুক্তি পেতে যাচ্ছে।

আমির খানের সর্বশেষ ছবি ‘ঠাগস অফ হিন্দুস্তান’ বক্স অফিসে তেমন সাফল্য দেখাতে পারেনি। এবার ‘লাল সিং চাড্ডা’ দিয়ে ভক্তদের মন কাড়তে চান তিনি। সিনেমাটি নিয়ে ইতিমধ্যে ব্যাপক আগ্রহ দেখা গেছে দর্শকদের মধ্যে। যদিও ‘লাল সিং চাড্ডা’ মূলত হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল হিন্দি রিমেক।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস-এর খবর অনুযায়ী, করোনার কারণে ‘লাল সিং চাড্ডার’ মুক্তির তারিখ পিছিয়ে দেয়া হয়েছিল কয়েক দফা। প্রথমে কথা ছিল এপ্রিল মাসের ১৪ তারিখ মুক্তি পাবে। তবে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) আমির খানের তরফ থেকে জানানো হয়েছে, এপ্রিলে নয়, আগস্টের ১১ তারিখে মুক্তি পাবে এই আলোচিত সিনেমা।

এর ফলে আমিরের এই ছবির সসঙ্গে বক্স অফিসে লড়াই চলবে অক্ষয় কুমারের ‘রক্ষাবন্ধন’-এর। আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে অক্ষয়ের সঙ্গে দেখা যাবে অভিনেত্রী ভূমি পেডনেকরকে। ‘লাল সিং চাড্ডা’য় আমিরের সঙ্গে ফের দেখা যাবে কারিনা কাপুর খানকে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

two + one =

সর্বশেষ বিনোদন