রঞ্জিত মল্লিক-অপরাজিতার লাভ ম্যারেজ!

ভালোবাসা দিবসে একের পর এক সুখবর আসছে টলিউড থেকে। সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে ডিজিটাল কার্ড পোস্ট করে বিয়ের খবর দিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। যদিও পরে জানা গেলো সেটা আসলে সিনেমার প্রচার!

এবার শোনা যাচ্ছে একটি ‘লাভ ম্যারেজ’-এর কথা। প্রেম করে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন প্রখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিক আর আলোচিত অভিনেত্রী অপরাজিতা আঢ্য!

এই বয়সে রঞ্জিত মল্লিক বিয়ে করছেন তাও আবার লাভ ম্যারেজ? চোখ কপালে উঠেছে অনেক ভক্তের!
আসলে ‘লাভ ম্যারেজ’ হল প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস-এর নতুন সিনেমা। যেখানে প্রধান চরিত্রে আছেন রঞ্জিত ও অপরাজিতা। সঙ্গে আছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি। পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত সিনেমায় বুড়ো বয়সে প্রেম করে ছাদনাতলায় বসতে চলেছেন রঞ্জিত।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস-এর খবর অনুযায়ী, সিনেমায় অঙ্কুশ-ঐন্দ্রিলার মা-বাবার ভূমিকায় দেখা যাবে অপরাজিতা ও রঞ্জিত মল্লিককে। ঘটনাচক্রে তাদের মধ্যে প্রেমে হবে। কিন্তু প্রেমের পরিণতি কি হবে, তা জানতে আপাতত সিনেমাটি মুক্তির অপেক্ষায় থাকতে হবে।

রঞ্জিত মল্লিকের জামাই অর্থাৎ মেয়ে কোয়েল মল্লিকের স্বামী নিসপাল সিংয়ের প্রযোজনায় এই সিনেমার চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। মিউজিকের দায়িত্বে আছেন স্যাভি। ক্যামেরায় সৌম্যদীপ্ত গুইন। পাবলিসিটি ডিজাইনের দায়িত্বে একতা ভট্টাচার্যের ‘একতা ক্রিয়েটিভ টেলস’।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

14 − 5 =

সর্বশেষ বিনোদন