নিউইয়র্ক ফ্যাশন উইক-এ শিশির

নিউইয়র্ক ফ্যাশন উইক-এ তাসনুভা আনান শিশির

দেশের প্রথম ট্রান্সজেন্ডার সংবাদ উপস্থাপক তাসনুভা আনান শিশির প্রথম বাংলাদেশি ট্রান্সজেন্ডার নারী হিসেবে নিউইয়র্ক ফ্যাশন উইক-এর র‌্যাম্পে অংশ নিয়েছেন।

শিশির এই র‌্যাম্পে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ডিজাইনার অস্কার গঞ্জালেজ মন্টানিজের ডিজাইন করা পোশাক পরে অংশ নেন। তার এই অংশ গ্রহণ নিয়ে বাংলাদেশিসহ সেখানে উপস্থিত বিশ্বের অন্যান্য দেশের মানুষের মধ্যেও আগ্রহ ছিল চোখে পড়ার মত।

নিউইয়র্ক ফ্যাশন উইকের মতো এতো বড় মঞ্চে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে পেরে গর্ববোধ করেন এই শিশির। ইংরেজি সংবাদপত্র দ্য ডেইলি স্টার-এর জানাচ্ছে, শিশির উত্তর আমেরিকার সেরা সংবাদ উপস্থাপক হিসেবে শোটাইম মিউজিক অ্যাওয়ার্ড গ্রহণ করতে গত বছর ডিসেম্বরে নিউইয়র্কে যান। গত ৪ ডিসেম্বর তিনি পুরস্কার গ্রহণ করেন।

এছাড়া তার যুক্তরাষ্ট্রে যাওয়ার আরেকটি উদ্দেশ্য ছিল চিকিৎসা। তবে এরমধ্যে নিউইয়র্ক ফ্যাশন উইক-এর স্ট্র্যাটেজিক পার্টনার ওমর চৌধুরী এবং ফোরএম টিভি ইউএসএ-এর নির্বাহী প্রযোজক মো. আরিফুল ইসলাম তার সঙ্গে যোগাযোগ করে তাকে নিউইয়র্ক ফ্যাশন উইক-এ অংশ নিতে বলেন। কিন্তু যুক্তরাষ্ট্রে তার ওয়ার্ক পারমিট না থাকায় অতিথি মডেল হিসেবে গত ১২ ফেব্রুয়ারি শিশির ফ্যাশন উইকে অংশ নেন। বাংলাদেশের হয়ে এর আগে মডেল মোনালিসা ও পিয়া নিউইয়র্ক ফ্যাশন উইকের র‌্যাম্পে অংশ নিয়েছিলেন।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

one + six =

সর্বশেষ বিনোদন