দীঘির চেয়ে এগিয়ে চেরি

দীঘি ও চেরি। ছবি : সংগৃহীত

এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে আজ রোববার (১৩ ফেব্রুয়ারি)। এবার পরীক্ষায় অংশ নিয়েছিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পূজা চেরি ও প্রার্থনা ফারদিন দীঘি।

অনলাইন নিউজ পোর্টাল এনটিভি অনলাইন-এর খবর অনুযায়ী, রাজধানীর সিদ্ধেশ্বরী কলেজের ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে পরীক্ষা দিয়ে পূজা পেয়েছেন জিপিএ ৪ দশমিক ০৮। অন্যদিকে, রাজধানীর স্ট্যামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়ে দীঘির ফলাফল ৩ দশমিক ৭৫।

২০১৮ সালে জাজ মাল্টিমিডিয়া ও রাজ চক্রবর্তী প্রোডাকশন প্রযোজিত ‘নূর জাহান’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় পূজার। মুক্তির অপেক্ষায় আছে বেশ কয়েকটি সিনেমা। সম্প্রতি শুটিং শুরু করেছেন ‘নাকফুল’ নামে আরো একটি সিনেমার।

প্রার্থনা ফারদিন দীঘি ছোটবেলায় গ্রামীণফোনের বিজ্ঞাপনে বাবার কাছে ময়না পাখির গল্প বলে সাড়া ফেলেছিলেন। এরপর ২০০৬ সালে নিজের প্রথম সিনেমা ‘কাবুলিওয়ালা’তে অভিনয় করে দীঘি জিতে নিয়েছিলেন সেরা শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

তারপর দীর্ঘ ১৫ বছর বিরতি নেন দীঘি। শিশু শিল্পীর তকমা ছেড়ে ‘নায়িকা’ হয়েছেন গত বছরের মার্চে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে তার দুটি সিনেমা, প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। বর্তমানে বেশ কিছু সিনেমা ও ওয়েব ফিল্ম নিয়ে কাজ করছেন এই অভিনেত্রী।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

one × three =

সর্বশেষ বিনোদন