জাস্টিন বিবারের পার্টিতে গুলি, আহত ৪

জাস্টিন বিবার

জনপ্রিয় মার্কিন পপ তারকা জাস্টিন বিবারের পার্টিতে গোলাগুলির ঘটনা ঘটেছে। এই ঘটনায় এখন পর্যন্ত চারজনের গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে রয়েছেন মার্কিন জনপ্রিয় ব়্যাপার কোডাক ব্ল্যাক। তার পায়ে গুলি লেগেছে বলে জানিয়েছে এবিসি নিউজ

গত ১১ ফেব্রুয়ারি ‘প্যাসিফিক ডিজাইন সেন্টার’-এ সুপার বোল নামের কনসার্টের পর ‘দ্য নাইস গাই’ নামক হোটেলে পার্টির আয়োজন করেছিলেন বিবার। পার্টিতে হেইলি বিবার, কোহল কার্দাশিয়ান, লিওনার্দো ডি ক্যাপ্রিও, টবি ম্যাগুয়ার, জেফ বেজোস, লরেন স্যানচেজ, অ্যান্থনি রামোস, টনি গনজালেজসহ আরও অনেক তারকা উপস্থিত ছিলেন।

পার্টির শেষের দিকে (১২ ফেব্রুয়ারি) মাঝরাতে একদল যুবকের সঙ্গে ঝগড়া হয় কোডাকের। এরপরই শুরু হয় গোলাগুলি। র‍্যাপার কোডাক ব্ল্যাকসহ তিনজন আহত হয়েছেন। আহতদেরকে দ্রুত একটি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, তাদের অবস্থা স্থিতিশীল।

কোডাক ব্ল্যাক

ঘটনার তদন্তের দায়িত্বে থাকা অফিসার লিজেথ লোমেলি গণমাধ্যমকে জানান, এলোপাথাড়ি গুলি চলার ফলে তারা আহত হয়েছেন। আহতদের বয়স যথাক্রমে ৬০, ২২, ২০ ও ১৯। তবে পুলিশের পক্ষ থেকে আহতদের নাম জানানো হয়নি।

এই ঘটনা সম্পর্কে পূর্ণাঙ্গ তদন্তের আশ্বাস দেয়া হয়েছে পুলিশের পক্ষ থেকে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। পপ তারকা জাস্টিন বিবারের পক্ষ থেকেও কোনো বিবৃতি প্রকাশ করা হয়নি।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

eleven + seventeen =

সর্বশেষ বিনোদন