‘লক আপ’-এ কঙ্গনা

কঙ্গনা রানাওয়াত মানেই যেন বিতর্ক। বলিউডের নেপোটিজম কিংবা পরিচাকদের অনৈতিকতা অথবা দেশের রাজনৈতিক ঘটনা—এমন কোন বিষয় নেই যা নিয়ে তিনি মন্তব্য করেন না। যখন যা ইচ্ছে বলে ফেলেন এই বলিউড সেলিব্রেটি।

এবার ‘লক আপ’ এ! না, কোনো বিতর্কের জেরে জেলখানায় ঢুকছেন না এই অভিনেত্রী। একটি ওটিটি প্লাটফর্মে রিয়েলিটি শো নিয়ে আসছেন প্রযোজক একতা কাপুর। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ-এর খবর অনুযায়ী সেই অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে রয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এই অনুষ্ঠানের নাম ‘লক আপ’। আগামী ২৭ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এর সম্প্রচার।

ইতিমধ্যে মুক্তি পেয়েছে সঞ্চালক কঙ্গনার প্রথম লুক। কঙ্গনা নিজের ইনস্টাগ্রামে সেটি শেয়ার করে লিখেছেন, ‘আমার জেল এমন যেখানে না চলবে ভাইগিরি, না বাবার টাকা পয়সা দিয়ে কাজ হবে, তৈরি হয়ে যাও ‘লক আপ’-এর জন্য। ২৭ তারিখে থেকেই দেখতে পাবেন এই জেলে কি হাল হয় সেলিব্রেটিদের।’

ইনস্টাগ্রামে কঙ্গনা বেশ কঠিন আর আত্মবিশ্বাসী লুকের একটি ছবি শেয়ার করেছেন। সোনালি ব্লেজার ও প্যান্টে ঝলমল করছেন তিনি। পনিটেইল স্টাইলে বাঁধা চুল আর হাতে দেখা যাচ্ছে হাত কড়া। পেছনে অনুষ্ঠানের নাম।

একতার ভাষ্যমতে, এই অনুষ্ঠানটি হবে ‘সত্য ও বিতর্কে ভরপুর’। ১৬ জন তারকা প্রতিযোগী যাদের সবাই কারাগারে আবদ্ধ থাকবেন এবং তাদের মুক্তি নির্ভর করবে সঞ্চালকের ওপর।

‘লক আপ’ অনুষ্ঠানটি এএলটি বালাজি এবং এমএক্স প্লেয়ার এই দুই অনলাইন প্ল্যাটফর্মেই দেখা যাবে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

one + 14 =

সর্বশেষ বিনোদন