এবছর ফিরছে ডায়নোসরেরা

জুরাসিক পার্ক সিরিজের নতুন সিনেমা ‘জুরাসিক ওয়ার্ল্ড ডমিনিয়ন’-এর ট্রেলার মুক্তি পেয়েছে। ইতিমধ্যেই দর্শকদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে কলিন ট্রেভরো পরিচালিত এই সিনেমার প্রায় ৩ মিনিটের ট্রেলার।

স্মৃতি উস্কে দিতে এই সিনেমায় ফিরে এসেছেন শ্যাম নেইল, জেফ গোল্ডব্লুম ও লরা ডের্ন। প্রথম মুক্তি পাওয়া ‘জুরাসিক পার্ক’-এ দেখা গিয়েছিল এই অভিনেতা-অভিনেত্রীদের। এই সিনেমায় ড. অ্যালেন গ্রান্টের চরিত্রে দেখা যাবে শ্যাম নেইলকে। এলি স্যাটলরের ভূমিকায় থাকবেন লরা ডের্ন । এসব তথ্য জানিয়েছে হলিউড রিপোর্টার

১৯৯৩ সালে মুক্তি পেয়েছিল স্টিভেন স্পিলবার্গের জুরাসিক পার্ক। প্রাগৈতিহাসিক, অতিদানবীয় ডায়নোসরেরা পর্দায় দাপিয়ে বেড়িয়েছিল সিনেমার পর্দায়। তাদের দেখে রোমাঞ্চকর এক আতঙ্কে শিহরিত হয়েছিল ছেলে-বুড়ো সবাই। তারপর একে একে মুক্তি পেয়েছে জুরাসিক সিরিজের মোট ৬টি সিনেমা।

২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘জুরাসিক ওয়ার্ল্ড : দ্য ফলেন কিংডম’। এই ছবিটি ২০১৫ সালে মুক্তি পাওয়া জুরাসিক ওয়ার্ল্ড ছবির সিক্যুয়েল হিসেবে তৈরি করেছিলেন প্রযোজক স্টিভেন স্পিলবার্গ। এবার আসতে চলেছে সিরিজের সপ্তম ছবি, ‘জুরাসিক ওয়ার্ল্ড: ডমিনিয়ন’। এই সিনেমার ট্রেলার জুড়ে ফুটে উঠেছে ভয়াবহ সব ডাইনোসরেদের গায়ে কাঁটা দেয়ার মতো দৃশ্য। অতিকায় ডায়নোসরেরা জলে-জঙ্গলে-আকাশেও ছড়িয়েছে ত্রাস। সাধারণ নগর জীবনে ডাইনোসরের হানায় তছনছ হওয়ার চিত্র ফুটে উঠেছে ট্রেলার জুড়ে। এই সমস্ত অ্যাডভেঞ্চার দেখতে অপেক্ষা করতে হবে ১০ জুন পর্যন্ত।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

4 × 2 =

সর্বশেষ বিনোদন