ঈদে সালমানের সঙ্গে পূজা হেগড়ে

পূজা হেগড়ে

আগামী বছর ঈদে মুক্তি পাবে সালমান খানের নতুন সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’। এই সিনেমায় ২৭ বছরের ছোট পূজা হেগড়ের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে বলিউডের ‘ভাইজান’কে। এবারই প্রথম সালমানের নায়িকা হতে চলেছেন পূজা।

সোমবার ট্রেড বিশ্লেষক তরণ আদর্শ এই সুখবর দিয়েছেন টুইটারে। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ফরহাদ সামজি। প্রযোজনার দায়িত্বে রয়েছেন সাজিদ নাদিয়াদওয়ালা। সহ-প্রযোজক হিসেবে সালমান খান নিজেও আছেন ভাই সোহেল খান এবং ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রীর সঙ্গে।

যদিও প্রযোজনা সংস্থার তরফ থেকে এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে নেট মাধ্যমে খবর ছড়ানো মাত্রই উচ্ছ্বাসে ভাসছে সালমান-ভক্তরা।
প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার মতে, বলিউড একটা ফ্রেশ জুটি পাবে এই সিনেমায়, পূজা নায়িকা হিসাবে এই ছবির জন্য সেরা বাছাই বলে দাবি তার।

সালমান খান

এই সিনেমায় নায়কের লুক কেমন হবে তা জানা না গেলেও, একেবারে নতুন লুকে দেখা যাবে সালমানকে। এমনটাই জানা গেছে হিন্দুস্থান টাইমস-এর খবরে। অন্যদিকে একটি ছোট শহরের মেয়ে হিসাবে তুলে ধরা হবে পূজাকে।

গত এক দশকেরও বেশি সময় ধরে ঈদে সিনেমা মুক্তির একটা ট্রেন্ড ফলো করেন সালমান। কিন্তু করোনার কারণে গত দুবছর তা সম্ভব হয়নি। আগামী বছর ঈদের বক্স অফিস দখলে সালমান নিতে পারেন কিনা সেটিই এখন দেখার বিষয়।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

17 − 8 =

সর্বশেষ বিনোদন