কখন কোথায় রণবীর-আলিয়ার বিয়ে

রণবীর ও আলিয়া

সবাই জানে বিয়ে করতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সবাই জানে না,  কবে এবং কোথায় হবে বিয়ে। জানা গেলো, এ বছরের এপ্রিলেই বিয়ে করবেন এই তারকা জুটি। বিয়ের প্রস্তুতিও নাকি নিয়েছে দুই পরিবার। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমস এসব খবর জানিয়েছে।

প্রথমে ২০২১ সালের ডিসেম্বরে বিয়ের কথা শোনা গিয়েছিল। কিন্তু করোনার পরিস্থিতির কারণে বিয়ে পিছিয়ে দেন দুই তারকা। বলিউডে বিখ্যাত কাপুর ও ভাট পরিবারে অনেকের ‘ট্রাভেল সিকনেস’ থাকায় বিদেশে বিয়ের প্লান থেকে সরে এসে দেশেই বিলাসবহুল কোন স্থানে বিয়ের আয়োজন করবেন তারা।

জোর গুঞ্জন, রাজস্থানের রণথম্বোরেই নাকি হতে চলেছে এই বিয়ের জমকালো অনুষ্ঠান। রণবীর ও আলিয়ার রাজস্থানের প্রতি বিশেষ দুর্বলতা আছে। রাজস্থানে বিয়ের পর মুম্বাইয়ে গ্র্যান্ড রিসেপশনের কথাও শোনা যাচ্ছে।

গত ডিসেম্বর রণবীরের ‘প্রাক্তন প্রেমিকা’ ক্যাটরিনা ও ভিকি কৌশল বিয়ে করেছেন। ক্যাটরিনা কাইফের বিয়ের অনুষ্ঠানও রণথম্বোরেই হওয়ার কথা ছিল প্রথমে। পরে সেটি বারওয়ারা ফোর্টের সিক্স সেন্সেস হোটেলে নিয়ে যাওয়া হয়।

গত বছর রনথম্বোরে দুই পরিবারের মিলন মেলায় বর্ষবরণ করেছিলেন আলিয়া ও রণবীর। কদিন আগে যোধপুরে রণবীরের জন্মদিন পালন করতে গিয়ে একে অপরের ঘনিষ্ঠ ছবিও শেয়ার করেছিলেন আলিয়া। এছাড়া, প্রথমবারের মতো একসাথে পর্দায় আসছেন এই তারকা জুটি। এবছরেই মুক্তি পেতে যাচ্ছে তাদের অভিনিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমা।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

nineteen − 13 =

সর্বশেষ বিনোদন