ধর্ষণের শিকার নারীর ঘুরে দাঁড়ানোর গল্প

এবার মুক্তির অপেক্ষায় নাজিয়া হক অর্ষা অভিনীত আলোচিত সিনেমা ‘সাহস’। এবছরের মার্চে সিনেমাটি মুক্তি দেয়ার চিন্তা করছেন পরিচালক সাজ্জাদ খান। সে লক্ষ্যেই প্রকাশ করা হয়েছে ‘সাহস’ সিনেমার পোস্টার।

অনেক বাধা-বিপত্তি কাটিয়ে গত বছর ১৪ সেপ্টেম্বর সেন্সর সনদ হাতে পেয়েছিলেন পরিচালক। তার ছবি তুলে ফেসবুকে শেয়ার করে তিনি লিখেছিলেন, “আলহামদুলিল্লাহ জীবনের প্রথম সিনেমা অবশেষে সব ঝড়-ঝাপটা অতিক্রম করেই আসছে…ধন্যবাদ সবাইকে যারা পাশে ছিলেন।”

ধর্ষণের শিকার এক নারীর ঘুরে দাঁড়ানোর গল্প তুলে ধরা হয়েছে ‘সাহস’ সিনেমায়। এই সিনেমায় নীলা চরিত্রে অভিনয় করেছেন অর্ষা। আর ‘মহানগর’ সিরিজের ‘মলয়’খ্যাত ইমরান অভিনয় করেছেন রায়হান চরিত্রে। এছাড়াও অভিনয় করেছেন ‘মহানগর’ সিরিজ ও ‘নেটওয়ার্কের বাইরে’ সিনেমায় অভিনয় করা খায়রুল বাসার। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত সিনেমাটি ভালো একটি তারিখ দেখে মুক্তি দেয়া হবে বলে সময় নিউজকে জানিয়েছেন পরিচালক।

উল্লেখ্য, ইতিপূর্বে দুবার সেন্সর বোর্ড আটকে দিয়েছিল সিনেমাটি। অশ্লীল সংলাপ, গালাগালি আর সহিংসতা থাকায় সিনেমাটিকে ‘প্রদর্শন অযোগ্য’ঘোষণা করা হয়। পরে আপত্তিকর অংশগুলো বাদ দিয়ে সেন্সর বোর্ডে পাঠানোর পর মুক্তির অনুমতি পায়।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

ten − 10 =

সর্বশেষ বিনোদন