নুহাশের ‘মশারি’ আন্তর্জাতিক অঙ্গনে

প্রথমবার অভিনয়ে প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের নাতনী অনোরা। হুমায়ূন আহমেদের ছেলে নুহাশ হুমায়ূনের স্বল্পদৈর্ঘ্য চলচিত্র ‘মশারি’তে অভিনয় করেছে হুমায়ূন-কন্যা শীলা আহমেদের মেয়ে অনোরা। নুহাশের এই চলচিত্রে আরো আছেন ‘ন ডরাই’-এর সুনেরাহ বিনতে কামাল ও ময়েদ ভূঁইয়া। চলচ্চিত্রটি সাউথ বাই সাউথওয়েস্ট (এসএক্সএসডব্লিউ) চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হতে যাচ্ছে।

নুহাশ ফেসবুকের মাধ্যমে সবাইকে খবরটি জানিয়েছেন।
চলতি বছরের ১১ থেকে ২০ মার্চ পর্যন্ত যুক্তরাষ্ট্রের টেক্সাসে এসএক্সএসডব্লিউ চলচ্চিত্র উৎসব অনুষ্ঠিত হবে। উৎসবে ১৩, ১৪ ও ১৭ মার্চ প্রদর্শিত হবে মামা ভাগ্নির ‘মশারি’ চলচিত্র।

উৎসবের ওয়েব সাইটে ‘মশারি’র গল্প বিষয়ে লেখা হয়েছে, পৃথিবী যখন রক্তপিপাসু প্রাণীতে ছেয়ে গেছে, তখন শেষ মানবজাতি হিসেবে ঢাকায় দুজন টিকে থাকে এবং অজানা হুমকি থেকে একমাত্র পরিচিত আশ্রয়স্থল হিসেবে মশারির ভিতরে রাত কাটায়। দুই বোন, অপু এবং আয়রাকে বেঁচে থাকতে এই অদ্ভুত নতুন পৃথিবীতে যুদ্ধ করতে হবে। যাহোক, তাদের টানাপোড়েন সম্পর্ক বাইরের বিপদের মতোই হুমকি হয়ে উঠছে। এক রাতে, যখন আয়রার কৌতূহল তাকে মশারির নিরাপত্তার বাইরে প্রলুব্ধ করে, তখন অপুকেও সেই পরিস্থিতিতে উঠতে হয়—তখন তারা একসঙ্গে তাদের শত্রুর মুখোমুখি হয়।

লিটল-বিগ প্রোডাকশন হাউজ-এন ব্যানারে নির্মিত চলচ্চিত্রটির প্রযোজক হিসেবে আছেন বুশরা আফরিন ও নুহাশ হুমায়ূন নিজে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

15 − six =

সর্বশেষ বিনোদন