নেহার কাক্কারের গানে ‘থ্রিক্সটি ফাইভ ডেজ’-এর অভিনেতা

তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কাক্কারের প্রকাশিতব্য গানের মিউজিক ভিডিও ‘মুড় মুড় কে’-এর অফিসিয়াল ফার্স্টলুক পোস্টার রিলিজ হয়েছে। টুইটারে পোস্টারটি শেয়ার করেছেন টনি কাক্কার। যেখানে আলিঙ্গনরত অবস্থায় ভারতীয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ এবং ইতালীয় অভিনেতা মাইকেল মোরনেকে দেখা যাচ্ছে।

২০২০ সালে মুক্তি পাওয়া পোলিশ ভাষার সিনেমা ‘থ্রিসিক্সটি ফাইভ ডেজ’। ইরোটিক রোম্যান্টিক ড্রামা ধাঁচের এই সিনেমায় ছিল যৌন দৃশ্যের ছড়াছড়ি। তবুও নেটফ্লিক্স-এ মুক্তির পর ব্যাপক আলোচিত হয় এটি। এই সিনেমার মাধ্যমে বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা ও গায়ক মাইকেল মোরনে।

ভারতের জ্যাকুলিনের ঝুলিতে আছে অনেকগুলো ব্লকবাস্টার হিট মিউজিক ভিডিও। কিন্তু এখন সময়টা ভালো যাচ্ছে না এই অভিনেত্রীর। হাতে নেই কোনো উল্লেখযোগ্য কাজ। মুক্তি পাওয়া সিনেমাগুলোর একটিও ভালো ব্যবসা করতে পারেনি। ক্যারিয়ার ছাড়াও ব্যক্তিজীবন নিয়ে আছেন জটিলতায়। ব্যবসায়ী প্রেমিক সুরেশের অর্থপাচার, প্রতারণা ও কালোবাজারির ঘটনা ফাঁসের পরে বারবার এসেছে এই বলিউড ললনার নাম।
নিভু নিভু ক্যারিয়ার বাঁচাতে এবার বিরাট চমক নিয়েই ফিরলেন তিনি।

জ্যাকুলিন রোমান্স করবেন এমুহূর্তে বিশ্বের অন্যতম আবেদনময় পুরুষের সঙ্গে, এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম সিনেমা এক্সপ্রেস
অংশুল গর্গের দেশি ‘মিউজিক ফ্যাক্টরি’র ব্যানারে নির্মিত হবে এই মিউজিক ভিডিও। গানটিতে কণ্ঠ দিয়েছেন নেহা কাক্কার ও তার ভাই টনি কাক্কার। কথা ও সুর করেছেন টনি নিজেই।

পূর্বের খবরগুলোনিপুন থাকবেন, জায়েদ বাদ
পরবর্তী খবরগুলো‘লোহারতরী’তে খুনখারাপি

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

8 − eight =

সর্বশেষ বিনোদন