ট্রেলারে অন্য এক আলিয়া

গগতকার শুক্রবার (৪ ফেব্রুয়ারি) প্রকাশ পেয়েছে আলিয়া ভাটের নতুন সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’র ট্রেলার। কপালে টিপ, কাজল টানা চোখে তীক্ষ্ণ চাহনি— সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’তে এভাবেই নিজেকে সাজিয়েছেন আলিয়া ভাট।

হুসেন জাইদির লেখা ‘মাফিয়া কুইনস অফ মুম্বাই’ উপন্যাস অবলম্বনে পরিচালক সঞ্জয় তৈরি করেছেন এই সিনেমা। কামাঠিপুরার যৌনপল্লীরর এক যৌনকর্মীর  প্রভাবশালী গাঙ্গুবাঈ হয়ে ওঠার গল্প থাকছে এই সিনেমায় ।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমস-এর সূত্র অনুযায়ী, গাঙ্গুবাঈ চরিত্রে অভিনয়ের জন্য নিজের ওজন বাড়িয়েছেন আলিয়া ভাট। যৌনকর্মীর শরীরী ভাষা আয়ত্বের সাথে সাথে ঐ অঞ্চলের ভাষাও শিখতে হয়েছে তাকে। তার এতো পরিশ্রম প্রতিফলিত হয়েছে ট্রেলারে।

তবে গাঙ্গুবাঈয়ের মতো একজন প্রভাবশালী ব্যক্তিত্বের তুলনায় আলিয়ার বয়স অনেকটাই কম হয়েছে বলে মনে করে নেটিজেনরা। তবে আলিয়া প্রশাংসা পাচ্ছেন অনেক। আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ সবার।

সিনেমায় লালার চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন। এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন জিম সরভো, সীমা পাওয়া, হুমা কুরেশি, শান্তনু মাহেশ্বরী ও বিজয় রাজ প্রমুখ।

গত ডিসেম্বরে ২০১৯-এ সিনেমার শুটিং শুরু করেন পরিচালক সঞ্জয় লীলা বানসালি। কিন্তু ২০২০ সালের মার্চের কোভিড-১৯ পরিস্থিতির কারণে শুটিং বন্ধ হয়ে যায়। ২০২০ সালের অক্টোবর মাসে ফের শুটিং শুরু হয় এবং গতবছরের জুনে এই সিনেমার কাজ শেষ হয়।চলতি মাসের ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five × five =

সর্বশেষ বিনোদন