কেন বন্ধ ‘প্রীতিলতা’ সিনেমার কাজ

‘প্রীতিলতা’য় পরীমণি

মাদক কাণ্ডে জামিনে মুক্তির পর বেশ কিছু সিনেমার শুটিং শুরু করছিলেন পরীমণি। বিপ্লবী নেত্রী প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবন অবলম্বনে পরিচালক রশিদ পলাশের নির্মাণাধীন ‘প্রীতিলতা’ সিনেমার শেষভাগের কাজ দ্রুত শেষ করার কথা ছিল আলোচিত এই নায়িকার। কিন্তু  হুট করে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে এবং অন্তঃসত্ত্বা হয়ে পড়া পরীমণি, সম্প্রতি অরণ্য আনোয়ার পরিচালিত ‘মা’ ছবির শুটিংয়ে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। জ্বর নিয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি হন তিনি।

দৈনিক প্রথম আলোর প্রতিবেদন বলছে, হাসপাতাল থেকে ফিরে সম্পূর্ণ বিশ্রামে থাকার ঘোষণা দিয়েছেন পরী, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আগামী দেড় বছর কোন‌ো শুটিংয়ে অংশ নেবেন না তিনি। পরীমণি বলেছেন, ‘প্রীতিলতা’ শেষ করা সম্ভব হবে না। কারণ ওই সিনেমার দৃশ্যগুলোতে অভিনয়ের ক্ষেত্রে পরিশ্রম আছে, শারীরিক সমস্যার আশঙ্কাও রয়েছে।’

২০২০ সালের নভেম্বরে এই সিনেমার শুটিং শুরু হয়। ঢাকায় প্রায় আট দিন সিনেমাটির প্রথম ভাগের কাজ শেষে চট্টগ্রামে শুটিং হয় বেশ কিছুদিন। গতবছর ডিসেম্বরে বৈরী আবহাওয়ার কারণেও এক দফা পিছিয়ে ছিল ‘প্রীতিলতা’ সিনেমার শেষভাগের শুটিং।

গোলাম রাব্বানীর চিত্রনাট্য ও সংলাপে ‘প্রীতিলতা’ সিনেমায় পরীমনি ছাড়াও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, রাজু খান, আফরিনা বুলবুল, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা প্রমুখ। এ সিনেমার জন্য গান করেছেন কলকাতার বিখ্যাত শিল্পী কবীর সুমন।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

17 − twelve =

সর্বশেষ বিনোদন