কবে আসছে ‘ট্রিপল আর’

এস এস রাজামৌলির ৪০০ কোটি রুপির মেগা বাজেট সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’ গত ৭ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সিনেমার মুক্তির তারিখ পরিবর্তন করতে হয়। এ বিষয়ে সিনেমার অফিশিয়াল ফেসবুক পেজে লেখা হয়েছে, ‘‘আগামী ২৫ মার্চ ‘ট্রিপল আর’ সিনেমার মুক্তির দিন চূড়ান্ত।’’

শুরুতে ২০২০ সালের জুলাই মাসে ‘ট্রিপল আর’ সিনেমাটি মুক্তির দিন ধার্য করেছিলেন নির্মাতারা। ফের তারিখ পরিবর্তন করে গত বছর জানুয়ারি করা হয়। কিন্তু করোনাভাইরাসের কারণে শুটিং বন্ধ থাকায় আবার তারিখ পরিবর্তন করতে হয়। পরে ১৩ অক্টোবর ২০২১ মুক্তির তারিখ ঠিক হয়। কিন্তু সেই তারিখও পরিবর্তন করতে হয়। বলা হয়েছিল মুক্তি পাবে এবছরের ৭ জানুয়ারি। ওমিক্রনের বিরূপ প্রভাবের কথা মাথায় রেখে তারিখ আবারো পরিবর্তন করার কথা ভাবা হয়।

‘ট্রিপল আর’ সিনেমাটি ইতিমধ্যেই ৯০০ কোটি রুপি আয় করে ফেলেছে। এই সিনেমার থিয়েট্রিক্যাল স্বত্ব বিক্রি হয়েছে ৫৭০ কোটি রুপিতে। পাশাপাশি ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্ব আরো ৩০০ কোটি রুপিতে বিক্রি হয়েছে। ২০ কোটি রুপিতে বিক্রি হয়েছে গানের স্বত্ব।

‘ট্রিপল আর’ প্রযোজনা করছেন ডিভিভি দানায়া। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন— জুনিয়র এনটিআর, রামচরণ, আলিয়া ভাট, অজয় দেবগণের মতো সুপারস্টারেরা। পাশাপাশি সিনেমাটিতে রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন তারকাদেরও দেখা যাবে। তেলেগু ও তামিলের পাশাপাশি মালায়ালাম, হিন্দি, কন্নড়সহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

seventeen + three =

সর্বশেষ বিনোদন