এমাসেই আসছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’

বাপ্পি ও অপু বিশ্বাস অভিনীত চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ আসছে আগামী ১১ ফেব্রুয়ারি। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত সিনেমটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। ছবিতে বাপ্পি-অপু ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলী প্রমুখ।

উল্লেখ্য, এটি প্রবীণ অভিনেতা সাদেক বাচ্চুর জীবনের শেষ সিনেমা। করোনা আক্রান্ত হয়ে ২০২০ সালের ১৪ সেপ্টেম্বর মারা যান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা। প্রায় ৫০০টি সিনেমায় অভিনয় করেছে তিনি।

এছাড়াও, এই সিনেমাতে ভারতের প্রখ্যাত কণ্ঠশিল্পী কুমার শানু গান করেছেন। তিনি প্রায় একযুগ পর বাংলাদেশি কোনো সিনেমায় কণ্ঠ দিচ্ছেন। কুমার শানু ছাড়াও, আকাশ সেন, ইমরান ও লিজার কণ্ঠে গান থাকছে এই সিনেমাতে। সংগীত পরিচালনায় আছেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম ও আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা।

আহমেদ ইমতিয়াজ বুলবুলের জনপ্রিয় গান “তোমায় দেখলে মনে হয়/ হাজার বছর তোমার সাথে ছিল পরিচয়…” নতুন করে সংগীতায়োজন করা হয়েছে এই সিনেমার প্রয়োজনে। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সিনেমাটি মুক্তি দেয়া হচ্ছ বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

three × 1 =

সর্বশেষ বিনোদন