অ্যাকুয়াম্যান ইন, দ্য রক আউট

জেসন মোমোয়া

অ্যাকুয়াম্যান এবং গেম অফ থ্রোনসখ্যাত তারকা জেসন মোমোয়াকে ভিন ডিজেলের ফাস্ট এন্ড ফিউরিয়াস সিরিজের শেষ অংশে মুখ্য চরিত্রে অন্তর্ভুক্ত করা হয়েছে।
‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ টিম সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টের মাধ্যমে মোমোয়াকে আনুষ্ঠানিকভাবে স্বাগত জানিয়েছে, সাথে ক্যাপশন দেয়া হয়েছে, “দ্রুত ফ্যামিলি বড় হতে থাকে”।

জাস্টিন লিন পরিচালিত ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস ১০’-এ মিশেল রদ্রিগেজ, টাইরেস গিবসন, লুডাক্রিস, সুং ক্যাং এবং শার্লিজ থেরনসহ পুরো টিম ফিরে আসবে বলে আশা করা হচ্ছে, যেখানে মোমোয়া ভিন ডিজেলের বিপরীতে একজন ভিলেনের চরিত্রে অভিনয় করবেন বলে সবার ধারণা। কারণ এর আগে এফ-টেন-এ ফিরে আসার অনুরোধ প্রত্যাখান করেছিলেন ডোয়াইন জনসন (দ্য রক)।

ডোয়াইন জনসন

ভিন ডিজেল তার ইনস্টাগ্রামে প্রকাশ্যে জনসনকে ‘লুকাস হোব্স’ হিসেবে ফিরে আসার অনুরোধ করেন। কিন্তু অনুরোধ প্রত্যাখান করে জনসন বলেন, ‘আমি ভিনের কাছে সরাসরি এবং ব্যক্তিগতভাবে ছবিতে যোগ দিতে অস্বীকার করার পরেও ইনস্টাগ্রামে ওই পোস্ট দেখে খুব অবাক হয়েছি।‘

দীর্ঘ বিরতির পরে জাস্টিন লিন ‘এফ-নাইন: দ্য ফাস্ট সাগা’র পরিচালক হিসেবে পুনরায় ফ্র্যাঞ্চাইজিতে ফিরে আসেন। গত বছর কোভিড পরিস্থিতির কারণ এর মুক্তি বিলম্বিত হয়, তারপরও বিশ্বব্যাপী ৭২৬ মিলিয়ন মার্কিন ডলার আয় করেছিল।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

18 + 2 =

সর্বশেষ বিনোদন