মাথায় গুলি করে আত্মহত্যা করলেন রিয়াজের শ্বশুর

আবু মহসিন খাঁন ও রিয়াজ। ছবি : সংগৃহীত

ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করলেন চিত্রনায়ক রিয়াজের শ্বশুর। আজ (২ ফেব্রুয়ারি) রাত পৌনে ১০টার দিকে নিজের লাইসেন্স করা পিস্তল দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেন আবু মহসিন খাঁন। তার বয়স হয়েছিল ৫৮ বছর।

আত্মহত্যার আগে ফেসবুক লাইভে তিনি নানা হতাশার কথা বলেন। তার আত্মহত্যার ভিডিওটি ফেসবুকের মাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে। আবু মহসিন মৃত্যুর আগে জানান, তিনি ক্যান্সার আক্রান্ত।

মৃত্যুর আগে ফেসবুক লাইভে তিনি জীবনের অনেক হতাশার কথা তুলে ধরেন। তিনি বলেন, ‘‘আমার একটা মাত্র ছেলে। সে অস্ট্রেলিয়াতে থাকে। আমার বাসায় আমি সম্পূর্ণ একা থাকি। আমার খালা মারা যাওয়ার পর থেকে আমার ভেতরে খুব ভয় করছে।’’ তিনি আরো বলেছেন, তিনি যদি বাসায় মরে পড়েও থাকেন, এক সপ্তাহ কেউ জানতে পারবে না তিনি মারা গেছেন।

লাইভের শেষের দিকে তিনি পিস্তলে গুলি লোড করতে করতে দাবি করেন, তার বাবা, মা ও ভাইয়েরাসহ প্রত্যেকটি লোক তার সঙ্গে প্রতারণা করেছে। তিনি তার মরদেহ রায়েরবাজার কবরস্থানে দাফনের নির্দেশনাও দিয়ে গেছেন। শেষে তিনি কলেমা পাঠ করেন এবং বারবার আল্লাহর কাছে প্রশ্ন করেন, ‘তুমি আমাকে কেন এতো কষ্ট দিলা?’ তারপর তিনি কান্নায় ভেঙে পড়েন, বলেন, পৃথিবীটা সৃন্দর। সবাই পৃথিবীতে বেঁচে থাকতে চায়। পৃথিবী ছেড়ে কেউ চলে যেতে চায় না। তারপরও যেতে হয়। সবশেষে তিনি সবার কাছে ক্ষমা চেয়ে আত্মহত্যা করেন।

 

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

15 + 13 =

সর্বশেষ বিনোদন