সিনেমা ছাড়ার ঘোষণা হিরো আলমের!

হিরো আলম

হিরো আলম মানেই নতুন নতুন ঘটনা! এবার ফেসবুক লাইভে এসে কাঁদতে কাঁদতে সিনেমা ছাড়ার ঘোষনা দিলেন দেশের অন্যতম আলোচিত এই মানুষটি।
সদ্য শেষ হওয়া শিল্পী সমিতির নির্বাচন ঘিরে সরগরম ছিল ফিল্মপাড়া। এর মধ্যে শোনা যাচ্ছে বারবার এফডিসিতে গিয়ে নাকি অপমানিত হয়েছেন হিরো আলম। প্রথমে কে বা কারা তার উপর হামলা করেছে, পুলিশ তাকে এফডিসি থেকে বের করে দিয়েছে, আবার পরিচালক শাহীন সুমন তাকে প্রতিবাদ সভা থেকে ‘আউট’ বলে বের করে দিয়েছেন বলে দাবি এই তারকার।

ফেসবুক লাইভে এসে হিরো আলম বলেন, ‘…সিদ্ধান্ত নিয়েছি, আমি আর এফডিসিতে যাবো না। আর কোনো সিনেমাও বানাবো না। পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেছি আর করবো না। কারণ, আমি নাকি বানর, আমি নাকি সিনেমা নষ্ট করছি, এই ভদ্র সুশীল সমাজের লোকের সাথে আমার বসার নাকি যোগ্যতা নেই।’

তিনি আরো বলেন, ‘চেহারা সুন্দর লোক আমাদের মতো কুৎসিত লোকদের ধিক্কার দেয়, কষ্ট দেয়, আমার চেহারা ভাল না, আমি নাকি কথা বলতে পারি না, নাচতে পারি না, এভাবে আমাকে অপমান করা হয়েছে বারবার। এই চলচ্চিত্রের জন্য আমি কি না করেছি! চলচ্চিত্রকে ভালোবাসি বলেই ফেসবুক, ইউটিউব, বিভিন্ন কনসার্ট থেকে উপার্জনের টাকা দিয়ে সিনেমা বানাই। অনেক দুঃখ-কষ্টে সিনেমা ছেড়ে দিলাম।’

এই বছরেই হিরো আলমের তিনটি নতুন সিনেমা মুক্তি পাওয়ার কথা, তার আরো পাঁচটি প্রকল্পের কাজ চলছে। সেগুলোর ভবিষ্যৎ নিয়ে কোনো মন্তব্য করেননি হিরো আলম। তবে তিনি জানিয়েছেন, সামাজিক যোগাযোগমাধ্যমের জন্য কনটেন্ট তৈরি করবেন কিন্তু দেশে সিনেমা আর নয়। তিনি ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন, দেশে নয় কলকাতায় প্রযোজনা করবেন।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

one × one =

সর্বশেষ বিনোদন