কি হয়েছিল ‘৯ই এপ্রিল’


প্রতারণা, অহংকার, অনৈতিক সম্পর্ক ও ক্ষমতার অপব্যবহার থেকে ঘটা এক নৃশংস খুনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ওটিটি প্লাটফর্ম বিঞ্জ-এর অরিজিনাল ওয়েব সিরিজ ‘৯ এপ্রিল’। নির্মাতা কৌশিক শংকর দাশের এই থ্রিলার সিরিজটিতে অভিনয় করেছেন ত্রপা মজুমদার, জাকিয়া বারী মম, সোহেল মন্ডল এবং তমা মির্জার মত তারকারা ।

সম্পত্তি এবং টাকার অহংকারে ডুবে থাকা এক মায়ের চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে অভিনেত্রী ত্রপা মজুমদার ওটিটিতে যাত্রা শুরু করতে যাচ্ছেন। এদিকে ‘তাকদির’ দিয়ে আলোচনায় আসা সোহেল মন্ডল এবার নারী লালসায় আসক্ত চরিত্রহীন যুবকের চরিত্রে অভিনয় করছেন ছয় পর্বের এই সিরিজে। ইতিমধ্যে বেশ কিছু সিরিজে অভিনয়ের মাধ্যমে নিজের মেধার পরিচয় দিয়েছেন তিনি।

এছাড়া ‘মহানগর’-এর অভিনেত্রী জাকিয়া বারী মমকে এবার দেখা যাবে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়া এক বিবাহিত নারীর চরিত্রে। আর স্বপ্নকে দুঃস্বপ্নে বদলে যেতে দেখা এক মেয়ের চরিত্রে অভিনয় করেছেন ওটিটি প্লাটফর্মের পরিচিত মুখ অভিনেত্রী তমা মির্জা।

ঠিক কি ঘটেছিল ‘৯ই এপ্রিল’-এ? এই প্রশ্নের উত্তর জানতে বিঞ্জ অরজিনাল ওয়েব সিরিজটি দেখতে আমন্ত্রণ জানিয়েছেন পরিচালক কৌশিক শংকর দাশ।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

3 × 1 =

সর্বশেষ বিনোদন