অন্তঃসত্ত্বা রিহানা, প্রেমিক এসাপের সঙ্গে ছবি ভাইরাল

এসাপ ও রেহানার ভাইরাল ছবি

মা হচ্ছেন জনপ্রিয় মার্কিন পপ তারকা রিহানা। প্রেমিক এসাপ রকির হাত ধরে নিউইয়র্ক সিটির রাস্তায় হাঁটলেন রিহানা। সেই ছবিতে রিহানার শরীরে ভেসে ওঠা মাতৃত্বের ছাপ স্পষ্ট। প্রথম সন্তানের অপেক্ষায় এই তারকা জুটি।

গত কয়েক সপ্তাহ ধরেই রিহানার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ছিল। তবে সেই সব গুঞ্জন নিয়ে কোনো মন্তব্য করেননি রিহানা। এবার আর কোনো গুঞ্জনের অবকাশ নেই। নিউইয়র্কের প্রবল ঠাণ্ডায় গোলাপি রঙের ওভার কোটের বোতাম খুলে বেবি বাম্প দেখালেন রিহানা। আর সেই ছবিগুলো গায়িকার ফ্যান ক্লাবের সুবাদে ভাইরাল গোটা বিশ্বে।

গত এক দশকেরও বেশি সময় ধরে রিহানা ও এসাপ বন্ধু । তবে তাদের মধ্যে প্রেমের কোনো সম্পর্ক ছিল না। ২০২০ সালে রিহানা ও এসাপকে একসঙ্গে ডিনার ডেটে যেতে দেখা যায়, এরপর বারবাডো়সে একসাথে ছুটি কাটাতেও দেখা যায় তাদের। তখন থেকে দুজনের প্রেমের গল্প ছড়াতে থাকে। অবশেষে ২০২১ সালে রিহানা এই সম্পর্কের কথা স্বীকার করেন।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে আগামী দশ বছরে মা হওয়ার পরিকল্পনা আছে কিনা জানতে চাওয়া হয়। এই প্রশ্নের উত্তরে রিহানা বলেন, ‘দশ বছর! তাহলে তো আমি ৪০ পেরিয়ে যাবো! না, তার আগেই আমি মা হবো’। নতুন প্রেমিক এবং সহকর্মী এসাপের সঙ্গে সম্পর্ক দৃঢ় হতেই সন্তান নেয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন এই পপ সেনসেশন তা বুঝা গেলো তাদের এই ছবির মাধ্যমে।

পূর্বের খবরগুলোকি হয়েছিল ‘৯ই এপ্রিল’
পরবর্তী খবরগুলোএক টিকেটে তিন মহাতারকা!

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

three × four =

সর্বশেষ বিনোদন