হতাশ করেছে ‘দ্য ম্যাট্রিক্স রেজারেকশন্স’

‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’ বিশ্বব্যাপী এক বিলিয়ন ডলারের বেশি আয় করে ফেলেছে। সঙ্গে গড়েছে একটি রেকর্ডও—এটি মহামারির প্রথম সিনেমা যা মাত্র ১২ দিনের মাথায় এতো সফলতা পেলো। অল্প সময়ে এতো টাকা আয় করা হাতেগোনা সিনেমাগুলোর একটি ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম।’ এর আগে ২০১৫ সালে ‘স্টার ওয়ার্স : দ্য ফোর্স অ্যাওয়েকেন্স’, ২০১৮ সালে ‘অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ার’ এবং ২০১৯ সালে ‘অ্যাভেঞ্জার্স : এন্ড গেম’ এমন সফলতা পেয়েছিল।

শুধু টিকেট বিক্রির মাধ্যমেই এক বিলিয়ন ডলার আয় ছাড়িয়ে গেছে ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’! গত দুই বছরে অন্যকোনো সিনেমার ভাগ্যে এমন সফলতার তিলক লাগেনি বলছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো।

আয়ের দিক থেকে দ্বিতীয় অবস্থানে আছে গার্থ জেনিংস পরিচালিত অ্যানিমেশন সিনেমা ‘সিং টু’। বড়দিন উপলক্ষে মুক্তি পেয়েছে ছবিটি। এখন পর্যন্ত আয় করেছে ৬৩৪ মিলিয়ন মার্কিন ডলার।

তৃতীয় স্থানে চলে এসেছে ওয়ার্নার ব্রসের ‘দ্য ম্যাট্রিক্স রেজারেকশন্স’। ছবিটির অবস্থা হতাশাব্যঞ্জক। এর কাছ থেকে যা আশা করা হয়েছিল তা পূরণ হয়নি। গত বুধবার থেকে এখন পর্যন্ত এটি আয় করতে পেরেছে মাত্র ২২ দশমিক দুই মিলিয়ন মার্কিন ডলার। ২০০ মিলিয়ন ডলারের বাজেটের এই সিনেমার রিভিউও ভালো যাচ্ছে না।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five + eleven =

সর্বশেষ বিনোদন