‘ঝরা পালক’-এ জয়া, মুক্তি পেলো ট্রেলার

কবি জীবনান্দ দাশের বিখ্যাত কবিতার বইয়ের শিরোনাম ‘ঝরা পালক’। আর সেই নামেই জীবনানন্দকে নিয়ে তৈরি হয়েছে একটি সিনেমা। কলকাতার পরিচালক সায়ন্তন মুখোপাধ্যায় পরিচালিত সেই সিনেমার ট্রেলার মুক্তি পেলো গতকাল (২৫ ডিসেম্বর) বড়দিনে। এতে কবি-পত্নী লাবণ্য দাশের চরিত্রে অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। জয়া নিজেও তার ভেরিফাইড ফেসবুক পেজে ট্রেলারটি শেয়ার করেছেন।

তিন মিনিট ১২ সেকেন্ডের ট্রেলারটি ফেসবুক ওয়ালে শেয়ার করে জয়া লিখেছেন, ‘এই হলো আমার পরবর্তী কাজের অফিশিয়াল ট্রেলার।’ জানা গেছে, ২০১৭ সালে সিনেমাটির শুটিং শুরু হয়েছিল, কিন্তু করোনার কারণে শুটিং এবং সিনেমার মুক্তির তারিখ পিছিয়ে যায়।

অনলাইন নিউজ পোর্টাল চ্যানেল আই অনলাইন জানিয়েছে, আগামী বছর ছবিটি মুক্তি পাবে। হলে মুক্তির আগে ২৭তম কলকাতা চলচ্চিত্র উৎসবে সিনেমাটি প্রদর্শিত হবে। ট্রেলারে কবিগুরু রবীন্দ্রনাথ ও কবি কাজী নজরুল ইসলাম চরিত্রটিও দেখা গেছে।

জীবনানন্দ দাশের ভূমিকায় দেখা যাবে ব্রাত্য বসুকে। আরো অভিনয় করেছেন দেব শঙ্কর হালদার, রাহুল, কৌশিক সেন প্রমুখ। সিনেমার একটি বড় অংশ সাদাকালো। ট্রেলারে দেখা যায়, কিভাবে কবি প্রকাশক এবং সমাকালীন সাহিত্যিকদের দ্বারা অপমানিত ও প্রত্যাখ্যাত হচ্ছেন। জীবনানন্দকে ট্রামের ধাক্কার দৃশ্যও সিনেমায় রয়েছে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

18 + 20 =

সর্বশেষ বিনোদন