‘ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়েছেন সানি লিওন’

অনেকদিন পর আলোচনায় বলিউড অভিনেত্রী এবং সাবেক পর্নো তারকা সানি লিওন। ফের সমালোচনার মুখে পড়েছেন তিনি। সানির বিরুদ্ধে এবার মাঠে নেমেছেন একজন পণ্ডিত। যেনতেন পণ্ডিত নন তিনি—ভগবান শ্রীকৃষ্ণের জন্মস্থান মথুরার সম্মানিত ব্যক্তি।  ‘মধুবন’ শিরোনামের মিউজিক ভিডিওতে অশ্লীলভাবে নেচে সানি লিওন হিন্দু ধর্মের অবমাননা করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছেন, সন্ত নাভাল গিরি মহারাজ নামের ওই ব্যক্তি বলেছেন, এই মিউজিক অ্যালবাম যদি অনতিবিলম্বে নিষিদ্ধ করা না হয় তাহলে তিনি আদালতে যাবেন। শুধু তাই নয়, অশ্লীল নাচ প্রত্যাহার করে সানিকে সবার কাছে ক্ষমা চাইতেও বলছেন ওই পণ্ডিত। সানিকে ভারতে থাকতে দেয়াও উচিত নয় বলে মন্তব্য করেছেন তিনি।

অন্যদিকে একই ধরণের দাবি জানিয়েছেন, অখিল ভারতীয় তীর্থ পুরোহিত মহাসভার জাতীয় সভাপতি মহেশ পাঠক। ১৯৬০ সালের ‘কহিনূর’ সিনেমায় ‘মধুবন মেঁ রাধিকা নাচে’ গানটিতে প্রথম কণ্ঠ দেন কিংবদন্তি কণ্ঠশিল্পী মোহাম্মদ রফি।

গত বুধবার সারেগামা মিউজিক গানটি মুক্তি দিয়েছে। গানটি গেয়েছেন কণিকা কাপুর ও অরিন্দম চক্রবর্তী। গানটি মুক্তির পর থেকে প্রশংসার চেয়ে গালাগাল বেশি দেয়া হচ্ছে। অভিযোগ, ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়েছে এই গানের সানি লিওনীয় নৃত্য। সানির তিন মিনিট ৪৮ সেকেন্ডের ‘মধুবন’ মিউজিক ভিডিওটি এখন পর্যন্ত আট দশমিক আট মিলিয়ন ভিউ হয়েছে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five × one =

সর্বশেষ বিনোদন