ভারতে আয় দেড় শ কোটি, বিশ্বব্যাপী ৮০০ মিলিয়ন

মার্ভেলের ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’ ছাড়া সিনেমা জগতে যেন আর কোনো ছবির নাম নেই। সবখানেই এই একটি সিনেমার রব। হবেইবা না কেন! একের পর এক রেকর্ড যে ভেঙে চলেছে সিনেমাটি! গতকাল শুক্রবার (২৪ ডিসেম্বর) পর্যন্ত সিনেমাটি শুধু ভারতেই আয় করেছে প্রায় দেড় শ কোটি রুপি। আর আন্তর্জাতিক বাজারে কত আয় করলো—তা শুনে মাথা ঘুরিয়ে পড়ে যাওয়া অস্বাভাবিক নয়। গত ২৩ ডিসেম্বরের মধ্যেই বিশ্বব্যাপী সিনেমাটি আয় করে ফেলেছে কমপক্ষে ৮ মিলিয়ন মার্কিন ডলার!

এবছরের সবচেয়ে সফল হলিউড সিনেমা ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’। এর আগে এবছর জেমস বন্ড সিরিজের ‘নো টাইম টু ডাই’ এমন সফলতা পেয়েছিল। ভারতে মাত্র আট দিনে সিনেমাটি আয় করে ১৪৮ কোটি রুপি। ভারতে স্পাইডার-ম্যান সিরিজের আর কোনো সিনেমা এতো সফলতা পায়নি বলে জানাচ্ছে ভারতীয় পত্রিকা দ্য হিন্দুস্তান টাইমস

আজ বড়দিন, আশা করা হচ্ছে আজো দর্শক স্পাইডার-ম্যান দেখতে সিনেমা হলে হুমড়ি খেয়ে পড়বে। বাজার বিশ্লেষকেরা ধারণা করছেন, সবশেষে ভারতে ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’-এর ব্যবসা কমবেশি ২০০ কোটি রুপিতে গিয়ে ঠেকবে।

গত ১৭ ডিসেম্বর মুক্তি পায় ব্রিটিশ অভিনেতা টম হল্যান্ড অভিনীত মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স চলচ্চিত্র ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’। এতে আরো অভিনয় করেছেন, বেনেডিক্ট কাম্বারব্যাচ, বেনেডিক্ট ওয়াং, র‍্যাচেল ম্যাক অ্যাডামস, চিওয়েটেল এজিওফল, জোচিটল গোমেজ, এলিজাবেথ ওলসেন প্রমুখ।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

10 − 1 =

সর্বশেষ বিনোদন