কেন ‘পুষ্পা: দ্য রাইজ’-এ চলেছে কাঁচি

গত ১৭ ডিসেম্বর তেলেগু অ্যাকশন থ্রিলার ‘পুষ্পা: দ্য রাইজ’ চলচ্চিত্রের প্রথম ভাগ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সুকুমার নির্মিত এই চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে আছেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। চলচ্চিত্রে অর্জুনের চরিত্র ট্রাক ড্রাইভার ‘পুষ্পারাজ’ ওরফে ‘পুষ্পা’ রক্তচন্দন কাঠ পাচারের সঙ্গে জড়িত, আর তার প্রেমিকা রাশমিকার চরিত্র ‘শ্রীভাল্লি’। মুক্তির ষষ্ঠ দিন পর্যন্ত চলচ্চিত্রটি আন্তর্জাতিক বাজারে প্রায় ২০০ কোটি রুপি আয় করেছে। তবে দর্শকদের আপত্তির কারণে কেন্দ্রীয় দুই চরিত্রের প্রেমের একটি দৃশ্য চলচ্চিত্র থেকে বাদ দিয়েছিলেন চলচ্চিত্রের নির্মাতারা।

মুক্তির ষষ্ঠ দিন পর্যন্ত চলচ্চিত্রটি আন্তর্জাতিক বাজারে প্রায় ২০০ কোটি রুপি আয় করেছে

‘পুষ্পা: দ্য রাইজ’ চলচ্চিত্রের একটি দৃশ্যে দেখা যায়, পুষ্পার জন্য নিজের ভালোবাসা প্রকাশ করতে শুরু করেছে শ্রীভাল্লি। ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলা জানায়, তেলেগু দর্শকদের জন্য প্রথম চলচ্চিত্রের যে সংস্করণটি মুক্তি পেয়েছিল, তাতে এই দৃশ্যে শ্রীভাল্লির প্রেম নিবেদনের জবাবে জনসম্মুখেই তার বুক স্পর্শ করে পুষ্প। এই ঘটনা তেলেগু দর্শকদের পছন্দ হয়নি। তারা বলছিলেন, এই চলচ্চিত্রটি পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে দেখার উপযোগী নয়। সামাজিক যোগাযোগমাধ্যমে অর্জুনের ভক্তেরা মত প্রকাশ করেন, চলচ্চিত্র থেকে দৃশ্যটি কেটে বাদ দেয়াটাই সমীচীন।
এর প্রেক্ষিতে ‘পুষ্পা: দ্য রাইজ’ চলচ্চিত্রের পরবর্তী সংস্করণে দৃশ্যটি রাখা হয়নি। গত ২০ ডিসেম্বর থেকে চলচ্চিত্রের এই সংস্করণটিই প্রেক্ষাগৃহে চলছে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five + 12 =

সর্বশেষ বিনোদন