কবে আসবে ‘মুন্না ভাই’ সিরিজের তৃতীয় সিনেমা

মুন্না ভাইয়ের সঙ্গে সার্কিট

‘আমি রাজকুমার হিরানিকে বলতে বলতে ক্লান্ত হয়ে গেছি। এবার আপনারা ওকে চিঠি লিখুন এবং জানতে চান—সে কবে মুন্না ভাইয়ের তৃতীয় পর্ব তৈরি করবে।’ বিরক্ত ও ভালোবাসা মেশানো সুরেই কথাগুলো বললেন বলিউডের প্রখ্যাত অভিনেতা সঞ্জয় দত্ত। যিনি ‘মুন্না ভাই এমবিবিএস’ ও ‘লাগে রাহো মুন্না ভাই’ সিনেমার জন্য সবার কাছে মুন্না ভাই হিসেবে পরিচিতি লাভ করেছেন। আর রাজকুমার হিরানি হলেন এই তুমুল জনপ্রিয় সিনেমা দুটির নির্মাতা।

সম্প্রতি অতিথি হিসেবে এক অনুষ্ঠানে এসে সঞ্জয় সাংবাদিকদের জানালেন, তিনি বারবার হিরানির কাছে জানতে চেয়েছেন, কবে আসবে মুন্না ভাই সিরিজের পরের সিনেমা। কিন্তু তিনি জবাব পাননি। তাই তিনি সাংবাদিকদের পরামর্শ দিয়েছেন তারাই যেন হিরানিকে প্রশ্নটি করেন।

ভারতীয় পত্রিকা টাইমস অব ইন্ডিয়া বলছে, সাধারণ মানুষ মুন্না ভাই সিরিজের তৃতীয় পর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। যে অনুষ্ঠানের কথা বলছিলাম—সে অনুষ্ঠানে দর্শকদের তিনিই উস্কে দিচ্ছিলেন, তিনি উপস্থিত সবার কাছে জানতে চান, মুন্না ভাইয়ের তৃতীয় সিনেমা দেখতে তারা চায় কিনা। সবাই চিৎকার করে ওঠে, ‘হ্যাঁ!’ তারপর তিনি জানান, সে সিনেমা কবে আসবে তা তিনি নিজেও জানেন না।

রাজকুমার পরিচালিত এবং বিধু বিনোদ চোপরা প্রযোজিত ‘মুন্না ভাই এমবিবিএস’ মুক্তি পায় ২০০৩ সালে। ব্যাপক সফলতা পায় এই সিনেমা। ২০০৬ সালে আসে ‘লাগে রাহো মুন্না ভাই’। এটিও বাঁধভাঙা ব্যবসা করে। ২০১৮ সালে জানা যায়, মুন্না ভাই সিরিজের তৃতীয় কিস্তি নিয়ে কাজ শুরু করেছেন হিরানি। তবে এখন সেটি কোন অবস্থায় আছে জানা যায়নি।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

2 × two =

সর্বশেষ বিনোদন