বিতর্ক থাকলেও রোমাঞ্চিত সামান্থা

সামান্থ

দক্ষিণ ভারতীয় তারকা সামান্থা রুথ প্রভুর ক্যারিয়ারের প্রথম আইটেম গান নিয়ে নিয়ে চলছিল নানামুখী আলোচনা। ‘ও অন্তভ’ শিরোনামের গানটি তেলেগু তারকা আল্লু অর্জুন ও রাশ্মিকা মান্দানা অভিনীত ‘পুষ্পা : দ্য রাইজ’ চলচ্চিত্রের প্রচারের জন্য নির্মাণ করা হয়েছিল। গানের মিউজিক ভিডিওতে সামান্থাকে নতুন রূপে দেখে অনেকেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। অন্যদিকে, এই গানে পুরুষদের বিকৃত মানসিকতার এবং কামুক হিসেবে দেখানো হয়েছে – এমন অভিযোগ তুলে অন্ধ্র প্রদেশের একটি পুরুষকেন্দ্রিক সংস্থা এই গান নিষিদ্ধের দাবি তুলে মামলা ঠুকেছিল।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন, যতই বিতর্ক থাকুক, নিজের প্রথম আইটেম গানে তিনি নিজে যেমন রোমাঞ্চিত, তেমনি ভক্তদের প্রতিক্রিয়াও উপভোগ করছেন তিনি। পাশাপাশি ‘পুষ্পা : দ্য রাইজ’ চলচ্চিত্রের প্রদর্শনীতে ভক্তদের উচ্ছ্বাস প্রকাশের একটি ভিডিও তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। তিনি বলেন, “এর প্রতি পদক্ষেপ, ছন্দ সহ সবকিছু ঠিকঠাকভাবে করাটা সহজ ছিল না।’’

‘পুষ্প : দ্য রাইজ’ চলচ্চিত্রের নির্মাতা সুকুমারের বরাতে বলিউডভিত্তিক সংবাদমাধ্যম পিংকভিলা জানায়, সামান্থা প্রথমে আইটেম গানে নাচতে রাজি হননি। নির্মাতা ২০১৮ সালের তেলেগু চলচ্চিত্রে পূজা হেগড়ের নাচের উদাহরণ টানলে তবেই সামান্থা এই প্রস্তাবে সায় দেন।

চন্দ্রবোস ও বিবেকের কথায় ‘ও অন্তভ’ গানটির সুর করেছেন দেবী দ্রি প্রসাদ। সম্প্রতি চেন্নাইয়ে এক সংবাদ সম্মেলনে ‘পুষ্প : দ্য রাইজ’ চলচ্চিত্রের অভিনেতা অর্জুন আইটেম গানটির পক্ষে সমর্থন দিয়েছিলেন। তবে ইউটিউবে থেকে আপাতত গানের ভিডিওটি সরিয়ে নিয়েছে চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five + 15 =

সর্বশেষ বিনোদন