আবার ফিরবে ‘বাজরঙ্গি ভাইজান’

বলিউড তারকা সালমান খান অভিনীত কমেডি-ড্রামা চলচ্চিত্র ‘বাজরঙ্গি ভাইজান’ ২০১৫ সালে মুক্তি পেয়েছিল। শিশুশিল্পী হর্ষালি মালহোত্রার চরিত্র পাকিস্তানি ‘মুন্নি’কে নিজ দেশে পৌঁছে দেয়ার জন্য সালমানের চরিত্র ভারতীয় ‘বাজরঙ্গি’র অভিযান নিয়ে এই চলচ্চিত্রের গল্প। চলচ্চিত্রের গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে ছিলেন কারিনা কাপুর ও নওয়াজউদ্দিন সিদ্দিকীর মতো তারকারাও। কবির খান নির্মিত এই চলচ্চিত্রটি আন্তর্জাতিক বক্স অফিসে এ যাবত ৯৭০ কোটি রুপি আয় করেছে। ভারতে সবচেয়ে বেশি আয় করা প্রথম পাঁচটি চলচ্চিত্রের একটি ‘বাজরঙ্গি ভাইজান’। সেই সিনেমার সিকুয়েল আসছে বলে জানা গেলো।

আজ (১৯ ডিসেম্বর) মুম্বাইয়ে এস এস রাজামৌলির নতুন চলচ্চিত্র ‘আরআরআর’-এর প্রচার সংক্রান্ত একটি অনুষ্ঠান ছিল। এতে নির্মাতা ছাড়াও উপস্থিত ছিলেন রামা রাও, আলিয়া ভাট, রাম চরণ এবং করন জোহর, আর ছিলেন সালমান খানও। সালমানের ‘বাজরঙ্গি ভাইজান’ চলচ্চিত্রের চিত্রনাট্য কিন্তু লিখেছেন রাজামৌলির বাবা কেভি বিজয়েন্দ্র প্রসাদ। এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে সালমান জানান, ‘বাজরঙ্গি ভাইজান’-এর সিকুয়েল আসছে।

অনুষ্ঠানে আলাপচারিতায় সালমান বলেন, তার জীবনের অন্যতম সেরা একটি চলচ্চিত্র ‘বাজরঙ্গি ভাইজান’। এরপরই জানান, এর সিকুয়েলের জন্য চিত্রনাট্য লেখা হয়ে গেছে। করণ জোহর জানতে চান, “তাহলে একে কি আমরা মনে করবো, এটাই এই চলচ্চিত্রটির ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা?” তার কথায় সালমান সম্মতি জানান।

এর আগে পিংকভিলার সঙ্গে এক সাক্ষাৎকারে ‘বাজরঙ্গি ভাইজান’-এর চিত্রনাট্যকার বিজয়েন্দ্র জানিয়েছিলেন, তিনি চলচ্চিত্রের সিকুয়েলের জন্য গল্প বের করতে চেষ্টা করছেন। তিনি বলেন, “সালমানকে বলেছিলাম কিছুদিন আগে, আর সেও রোমাঞ্চিত। তবে আমি গল্প এগিয়ে নেয়ার জন্য উপযুক্ত মাধ্যম খুঁজে বের করার চেষ্টা করছি। আশা করি পেয়ে যাবো।“

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

four × 1 =

সর্বশেষ বিনোদন