কি জবাব দিলেন পূজা ভাট

পূজা ভাট

গত ৮ ডিসেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছিলেন ভারতীয় টিভি অভিনেত্রী কাম্য পাঞ্জাবি। এতে তাকে নারীর ক্ষমতায়ন নিয়ে কথা বলতে দেখা যায়। এতে এক ব্যক্তি মন্তব্য করে বসে, “নিজের সংসারই বাঁচাতে পারলেন না। বিবাহবিচ্ছেদের পর এখন দ্বিতীয় বিয়ে করেছেন। এর বেশি মানা যায় না।” পোস্টে এই মন্তব্যের পালটা জবাবও দিয়েছেন কাম্য। আর এবার বলিউডের অভিনেত্রী ও নির্মাতা পূজা ভাটও তার পাশে দাঁড়িয়েছেন।

কাম্যর পোস্ট শেয়ার করে বিয়ের সম্পর্কের সমাপ্তি টানায় তাকে কৃতিত্ব দিয়েছেন পূজা। বলছেন, “আপনি সহ আর যত নারীরা এমন সম্পর্ক থেকে সরে আসার সাহস দেখিয়েছেন, এমন এক পৃথিবীতে যেখানে নারীদের বলা হয় জীবনে পুরুষ না থাকলে তাদের দাম নেই, তারা আরো শক্তি পাক। জীবনের সব ভার একাই নিজের হাতে তুলে নিতে সাহস লাগে।“ ২০১৪ সাল থেকেই স্বামী মনীশ মাখিজার কাছ থেকে আলাদা থাকছেন পূজা। তবে আইনত তাদের এখনো বিবাহবিচ্ছেদ হয়নি।

প্রাক্তন স্বামী বান্টি নেগির সঙ্গে বিবাহবিচ্ছেদের পর শালাভ দাংকে বিয়ে করেন কাম্য। বিচ্ছেদের পরই নারীর জীবন শেষ – এমন ধারণার বিরুদ্ধে নারীদের সোচ্চার হওয়া দরকার বলে পোস্টে তিনি মন্তব্য করেছিলেন। বলেছিলেন, “আমাকে দুর্বল ভাববেন না। আমি নারী, আর আমি লড়াই করতে জানি।”

এর আগে ভারতীয় টিভি শো ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’-এর দ্বিতীয় সিজনে কাম্য নিজের বিবাহবিচ্ছেদ ও পাঁচ বছর বয়সী মেয়েকে নিয়ে মানুষের কটূক্তির কথা জানিয়েছিলেন। তিনি বলেন, নিজের পোশাকআশাক নিয়ে কটূক্তিতে তার কোনো বিকার নেই, তবে শিশুকন্যাকে উদ্দেশ করে এমন আচরণ তিনি সহ্য করবেন না।

পূর্বের খবরগুলোফিরছে ‘ভাইকিংস’
পরবর্তী খবরগুলোসাড়ে তিন মিনিটে গোটা বাংলাদেশ

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

11 + sixteen =

সর্বশেষ বিনোদন