নতুন হুমকির মুখে ফিরছে মারিয়া হিল

২০১২ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল মার্ভেল স্টুডিওজ নির্মিত সুপারহিরো চলচ্চিত্র ‘দি অ্যাভেঞ্জারস’। এতে নিরাপত্তা সংস্থা ‘শিল্ড’-এর পরিচালক ‘নিক ফিউরি’ চরিত্রে অভিনয় করেছিলেন হলিউড তারকা স্যামুয়েল এল জ্যাকসন। চলচ্চিত্রে ‘মারিয়া হিল’ নামের এক এজেন্ট ফিউরির বিশ্বস্ত সহকারী হিসেবে পাশে ছিল। মূলত পার্শ্বচরিত্র হিসেবে থাকলেও ক্ষুরধার বুদ্ধিমত্তা ও তাৎক্ষণিক সিদ্ধান্ত নেয়ার ক্ষমতার কারণে পর্দায় মারিয়ার উপস্থিতি ছিল লক্ষণীয়। এই চরিত্রে অভিনয় করেছিলেন কোবি স্মালডার্স। এরপর তাকে মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের ‘ক্যাপ্টেন আমেরিকা’, ‘অ্যাভেঞ্জারস’, ‘স্পাইডার-ম্যান ফ্র্যাঞ্চাইজি’ এবং মার্ভেলের টিভি সিরিজ ‘এজেন্টস অফ দ্য শিল্ড’-এ দেখা গেছে।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ডেডলাইন জানায়, মার্ভেল স্টুডিওজের আসন্ন ‘সিক্রেট ইনভেশন’ সিরিজে মারিয়া চরিত্রে ফিরছেন কোবি। নতুন হুমকির বিরুদ্ধে এক লড়াইয়ে আবারো তিনি ফিউরির পাশে দাঁড়াবেন। ব্রি লার্সন অভিনীত ‘ক্যাপ্টেন মার্ভেল’ চলচ্চিত্রের সেই এলিয়েন জাতি ‘স্ক্রাল’দের নিয়ে এই সিরিজের গল্প এগোবে। সিরিজের গল্প নিয়ে বিস্তারিত জানা না গেলেও এর ব্যাপ্তি হতে পারে বিশাল। সম্প্রতি এই সিরিজে জ্যাকসনের ‘নিক ফিউরি’ চরিত্রটির একটি ছবি প্রকাশিত হয়েছে, যাতে এই চরিত্রটিকে তুলনামূলক অনেকটাই বয়স্ক বলে মনে হয়।

‘সিক্রেট ইনভেশন’ সিরিজে আরও অভিনয় করছেন বেন মেন্ডেলসন, অলিভিয়া কোলম্যান, এমিলিয়া ক্লার্ক, কিংসলে বেন-অ্যাডির, ক্রিস্টোফার ম্যাকডোনাল্ড ও কিলিয়ান স্কট। ছয় পর্বের এই সিরিজটি নির্মাণ করছেন জনপ্রিয় মার্কিন টিভি সিরিজ ‘মি. রোবট’ খ্যাত কাইল ব্র্যাডস্ট্রিট।

মার্ভেলে যোগ দেয়ার আগে ২০০৫ সালে চালু হওয়া মার্কিন সিটকম ‘হাউ আই মেট ইয়োর মাদার’ সিরিজে রবিন শারব্যাটস্কি চরিত্রের জন্য কোবি বেশি পরিচিত ছিলেন। এছাড়াও তিনি হলিউড তারকা টম ক্রুজের সঙ্গে ‘জ্যাক রিচার: নেভার গো ব্যাক’ চলচ্চিত্রে, আর জনপ্রিয় নেটফ্লিক্স সিরিজ ‘আ সিরিজ অফ আনফরচুনেট ইভেন্টস’-এ অভিনয় করেছেন। তার সবচেয়ে সাম্প্রতিক কাজ ‘অ্যামেরিকান ক্রাইম স্টোরি: ইমপিচমেন্ট’।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

twenty + 15 =

সর্বশেষ বিনোদন