পিকক-এ দেখা যাবে ইউনিভার্সাল-এর সিনেমা

এই বছর থেকে প্রেক্ষাগৃহে মুক্তির অন্তত দেড় মাস পরই নিজস্ব ভিডিও স্ট্রিমিং প্লাটফর্মে চলচ্চিত্র মুক্তি দিচ্ছে মার্কিন প্রযোজনা প্রতিষ্ঠান প্যারামাউন্ট ও ডিজনি। এই তালিকায় এবার যোগ দিলো ইউনিভার্সাল পিকচার্সও। তবে নিজস্ব প্লাটফর্মে নয়, চলচ্চিত্র মুক্তির জন্য স্টুডিওটি মার্কিন ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম পিকক-এর সঙ্গে চুক্তিবদ্ধ হল।

আগামী বছর থেকে এই প্রক্রিয়া শুরু হবে বলে জানিয়েছে মার্কিন বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম দ্য র‍্যাপ। পিকক প্রধান কেলি ক্যাম্পবেল বলেন, “ইউনিভার্সালের চমৎকার সব ব্লকবাস্টার চলচ্চিত্র ও ফ্র্যাঞ্চাইজিগুলো প্রেক্ষাগৃহে মুক্তির ৪৫ দিন পরই আমরা মুক্তি দিতে যাচ্ছি, আর এ নিয়ে আমাদের উৎসাহের শেষ নেই। এতে পিককের দর্শকদের জন্য আমরা সারা বছরই নতুন চলচ্চিত্র যুগিয়ে যেতে পারবো।”

২০২২ সালে পিককে ইউনিভার্সাল ছাড়াও ফোকাস ফিচারস, ইলিউমিনেশন এবং ড্রিমওয়ার্কস অ্যানিমেশনের চলচ্চিত্র মুক্তি পাবে। এই তালিকায় আছে জেসিকা চ্যাস্টেইন, পেনিলোপি ক্রুজ, বিংবিং ফ্যান, ডায়ান ক্রুগার ও লুপিটা নিয়ং অভিনীত ‘দ্য থ্রিফিফটি ফাইভ’। আরো আছে জর্জ ক্লুনি ও জুলিয়া রবার্টসের ‘টিকেট টু প্যারাডাইস’, ইথান হকের ‘দ্য ব্ল্যাক ফোন’, জেনিফার লোপেজ ও ওয়েইন উইলসনের ‘ম্যারি মি’।

নতুন চলচ্চিত্রের মধ্যে থাকছে ড্রিমওয়ার্কসের ‘দ্য ব্যাড গাইজ’, ফোকাসের ‘ডাউনটন অ্যাবি: আ নিউ এরা’, মার্কিন পরিচালক মাইকেল বে নির্মিত থ্রিলার ‘অ্যাম্বুলেন্স’, ‘হ্যালোউইন’ ফ্র্যাঞ্চাইজির শেষ চলচ্চিত্র ‘হ্যালোউইন এন্ডস’ সহ আরো অনেক চলচ্চিত্র।

ইউনিভার্সাল-এর সহসভাপতি ও প্রধান বিপণন কর্মকর্তা পিটার লেভিনসন বলেন, “প্রেক্ষাগৃহের পর পিককে আমাদের আগামী চলচ্চিত্রগুলো সময়মতো মুক্তি দেয়ার মাধ্যমে আমরা নির্মাতা ও প্রযোজনা পর্যায় থেকে শুরু করে প্রেক্ষাগৃহ ও পিককের দর্শক পর্যন্ত সবার চাহিদা ও প্রত্যাশা পূরণ করতে যাচ্ছি।”

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

seventeen − five =

সর্বশেষ বিনোদন