আবারো পুরস্কার জিতলেন লেডি গাগা

লেডি গাগা

ইতালিয়ান ফ্যাশন ব্র্যান্ড গুচির প্রতিষ্ঠাতা মরিজিও গুচি ও তার স্ত্রী প্যাট্রিজিয়া রেজিয়ানির দাম্পত্য জীবনের গল্প নিয়ে রিডলি স্কট নির্মাণ করেছেন ‘হাউজ অফ গুচি’। গত ২৪ নভেম্বর চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এই চলচ্চিত্রের জন্য মার্কিন সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী লেডি গাগা গত ৩ ডিসেম্বর নিউইয়র্ক ফিল্মস ক্রিটিকস সার্কেলে সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছিলেন । এর অল্প কিছুদিনের মধ্যেই আরো একটি স্বীকৃতি পেলেন তিনি। মার্কিন যুক্তরাষ্ট্রে আয়োজিত পাম স্প্রিংস ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল-এ তিনি আইকন অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন।

মার্কিন সংবাদমাধ্যম দ্য হলিউড রিপোর্টার জানায়, আগামী বছরের ৬ জানুয়ারি পাম স্প্রিং কনভেনশন সেন্টারে এক অনুষ্ঠানে লেডি গাগা এই পুরস্কার নেবেন। এই উৎসবে পুরস্কারবিজয়ীদের মধ্যে আরো আছেন ক্রিস্টেন স্টুয়ার্ট, জেইন ক্যাম্পিয়ন, জেসিকা চ্যাস্টেইন, পেনিলোপি ক্রুজ, অ্যান্ড্রিউ গারফিল্ড, জেনিফার হাডসন এবং ‘বেলফ্যাস্ট’ ও ‘কিং রিচার্ড’ চলচ্চিত্রের পুরো দল।

‘হাউজ অফ গুচি’ চলচ্চিত্রে লেডি গাগার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ পাম স্প্রিংস ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের বিচারকেরা। এই অস্কারজয়ী শিল্পীকে নিয়ে উৎসবের সভাপতি হ্যারল্ড ম্যাঝনার বলেন, “’আ স্টার ইজ বর্ন’ চলচ্চিত্রের পর লেডি গাগা আবারো অভিনয়ের এক দৃষ্টান্ত স্থাপন করলেন, এবার ইতালিয়ান ফ্যাশন সাম্রাজ্যের অবিশ্বাস্য কিন্তু সত্য গল্পে, ‘হাউজ অফ গুচি’তে প্যাট্রিজিয়া রেজিয়ানির ভূমিকায়।”

পাম স্প্রিংস ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল-এ এর আগে গ্লেন ক্লোজ, উইলিয়াম ড্যাফো, মাইকেল ডগলাস, রবার্ট ডুভাল, টম হ্যাংকস ও মেরিল স্ট্রিপের মতো অভিনয়শিল্পীরা পুরস্কার জিতেছেন।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

5 × 2 =

সর্বশেষ বিনোদন