বাঘের মুখোমুখি নিরস্ত্র রামারাও

১৯৪৭ সালের ১৫ আগস্ট ব্রিটিশ শাসন থেকে স্বাধীনতা অর্জন করে ভারত। এই বিজয়ের আগে, ১৯২০ সালের প্রেক্ষাপটে দুই স্বাধীনতা যোদ্ধার গল্প নিয়ে তেলেগু পরিচালক এস এস রাজামৌলি ‘আরআরআর’ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন। ৯ ডিসেম্বর এই চলচ্চিত্রের ট্রেলার মুক্তি পেয়েছে। প্রায় চার মিনিটের এই ট্রেলারের আগাগোড়াই ছিল দুর্দান্ত সব অ্যাকশন দৃশ্যে ভরপুর। এর আগে ‘বাহুবলি’ সিরিজের ব্যাপক সাফল্যের পর এটি রাজামৌলির প্রথম চলচ্চিত্র।

‘আরআরআর’ চলচ্চিত্রে ‘গন্দ’ গোত্রের রক্ষাকর্তা ‘কোমারাম ভিম’ চরিত্রে থাকছেন এন টি রামারাও। ট্রেলারে তাকে খালি হাতে বাঘের সঙ্গে লড়াইয়ে অবতীর্ণ হতে দেখা যায়। ব্রিটিশ পক্ষের পুলিশ ‘আল্লুরি সিতারামা রাজু’র ভূমিকায় দেখা যায় রাম চরণকে। ‘সিতা’ চরিত্রে থাকছেন বলিউড তারকা আলিয়া ভাট, আর শক্তিধর এক চরিত্রে ট্রেলারে হাজির হয়েছেন অজয় দেবগন। ট্রেলারে আরও আছে বিস্ফোরণ, ছুটন্ত ট্রেন আর পানির নিচে রাম চরণ আর রামারাওয়ের একে অপরের দিকে রণভঙ্গিতে তেড়ে যাওয়ার দৃশ্য। এই চলচ্চিত্রের মাধ্যমে রামারাও ও রাম চরণকে প্রথমবারের মতো পর্দায় একসঙ্গে দেখা যাবে।

২০১৯ সালে ‘আরআরআর’ চলচ্চিত্রের প্রচারণায় রাজামৌলি বলেছিলেন, “দুই কিংবদন্তি স্বাধীনতা যোদ্ধা আল্লুরি সিতারাম রাজু আর কোমারাম ভিমের জীবনের কিছু কিছু অংশ জানা যায় না। সেই বছরগুলোয় তাদের জীবনে কি হয়েছিল, আর তারা যদি একজোট হতেন তাহলে কি হতো – তা এই কাল্পনিক গল্পের মাধ্যমে আমরা দেখাতে চাই।”

২০২২ সালের ৭ জানুয়ারি ‘আরআরআর’ তেলেগু, তামিল, হিন্দি ও মালয়ালাম ভাষায় মুক্তি পাবে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

13 − 12 =

সর্বশেষ বিনোদন