পুলিশের নজরদারিতে তিন তারকা

তাহসান, মিথিলা ও শবনম। ছবি : সংগৃহীত

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির হয়ে অর্থ আত্মসাতের অভিযোগে গত ৪ ডিসেম্বর  তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ নয় জনের বিরুদ্ধে একটি মামলা মামলা করেছেন ইভ্যালির এক গ্রাহক। ফলে এই তিন তারকা পুলিশের নজরদারিতে আছেন বলে জানা গেছে।

ভুক্তভুগীর করা মামলায় এই তারকাদের যেকোনো সময় গ্রেফতার করা হতে পারে বলে একাধিক গণমাধ্যমকে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান। মামলা তদন্ত হচ্ছে বলেও তিনি নিশ্চিত করেন।

ইভ্যালি শুরু থেকে প্রতিষ্ঠানের প্রসারে সংযুক্ত করেছে দেশের তারকাদের। এই তারকারাই হয়ে উঠেছিলেন ইভ্যালির মুখ। তাহসান, মিথিলা ও শবনম ফারিয়াও ছিলেন সেই তালিকায়।

অনেকে বলছেন ইভ্যালির প্রতারণার দায় এই তারকারা এড়াতে পারেন না। কেননা এই প্রতিষ্ঠানের হয়ে তারকারা কথা বলেছেন, আশ্বাস ও প্রতিশ্রুতি দিয়েছেন। তাদের কথায় আস্থা রেখে বহু মানুষ ইভ্যালির গ্রাহক হয়েছে এবং শেষ প্রতারিত হয়েছে। মামলার এজাহারেও এই কথা উল্লেখ করা হয়েছে।

প্রতারণার মামলায় ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রাসেল ও তার স্ত্রী—প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন বর্তমানে কারাগারে আছেন।

গ্রাহকদেদের কাছ থেকে নেয়া টাকা ও মার্চেন্টদের পাওনা ৩৩৮ কোটি ৬২ লাখ টাকা আত্মসাৎ ও পাচারের অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির বিরুদ্ধে অনুসন্ধান করছে দুর্নীতি দমন কমিশন।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

two × three =

সর্বশেষ বিনোদন