আল্লু অর্জুন এবার কাঠ পাচারকারী

তেলেগু তারকা আল্লু অর্জুনকে কেন্দ্রীয় চরিত্রে রেখে অ্যাকশন থ্রিলার ‘পুষ্প: দ্য রাইজ’ চলচ্চিত্রটি নির্মাণ করেছেন সুকুমার। ‘আরিয়া’ (২০০৪) ও ‘আরিয়া টু’ (২০০৯)-এর পর সুকুমারের সঙ্গে অর্জুনের এটি তৃতীয় কাজ। ‘পুষ্প’ চলচ্চিত্রটি হিন্দি ভাষায় ডাবিং করা হচ্ছে, অর্থাৎ এর মাধ্যমে অর্জুন বলিউড অঙ্গনেও পা রাখছেন।

চলচ্চিত্রের সঙ্গীতায়োজন করেছেন দেবি শ্রী প্রসাদ। চলচ্চিত্রটি আসছে দুটি খণ্ডে, যার প্রথম ভাগ ‘পুষ্প: দ্য রাইজ পার্ট ওয়ান’ আগামী ১৭ ডিসেম্বর মুক্তি পাবে। গত ৬ নভেম্বর চলচ্চিত্রটির ট্রেলার মুক্তি পেয়েছে।

‘পুষ্প: দ্য রাইজ পার্ট ওয়ান’ চলচ্চিত্রের আড়াই মিনিটের এই ট্রেলারে আল্লু অর্জুনকে ট্রাক ড্রাইভার ‘পুষ্পরাজ’ ওরফে ‘পুষ্প’ চরিত্রে দেখা যায়। জীবিকার তাগিদে সে বিরল রক্তচন্দন কাঠ পাচার করে। নিজের কমিক অভিনেতা পরিচয়ের ছক ভেঙে এই চলচ্চিত্রে খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন সুনীল। তবে চলচ্চিত্রের মূল খলনায়কের ভূমিকায় আছেন ফাহাদ ফাসিল। মোটা গোঁফ আর কামানো মাথার এই চরিত্রটিকে মাত্র কয়েক সেকেন্ডের দর্শনেই ভীতিকর বলে মনে হয়। টেলিভিশন পর্দার জনপ্রিয় উপস্থাপক অনুসূয়া ভরদ্বাজকেও একটি চরিত্রে দেখা গেছে। আরো আছেন রাশমিকা মান্দানা ও জগপতি বাবু।

আল্লু অর্জুন এর আগে ‘আলা বৈকুণ্ঠাপুরামলো’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। এই চলচ্চিত্রের মাধ্যমে তিনি অভিনেতা ও নির্মাতা ত্রিবিক্রমের সঙ্গে তৃতীয়বারের মতো কাজ করেন। চলচ্চিত্রে আরো অভিনয় করেন পূজা হেগড়ে, নিবেদিতা পেথুরাজ ও টাবু। প্রেক্ষাগৃহে মুক্তির পর চলচ্চিত্রটি বক্স অফিসে ২০০ কোটি রুপি আয় করে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

19 − twelve =

সর্বশেষ বিনোদন