প্রথমবার জুটি শ্রাবন্তী-ওম

শ্রাবন্তী ও ওম

২০১৩ সালে ক্যারিয়ার শুরুর পর থেকে সাত বছরে টলিউডের জনপ্রিয় তারকা শ্রাবন্তী চক্রবর্তীর সঙ্গে কখনও অভিনয় করেননি ওম সাহানি। অবশেষে গত বছর ‘হুল্লোড়’ চলচ্চিত্রে তারা একসঙ্গে কাজ করেছেন। আর এবার প্রথমবারের মতো পর্দায় জুটিও বাঁধতে যাচ্ছেন তারা। নবাগত নির্মাতা অয়ন দে-র ‘ভয় পেয়ো না’ চলচ্চিত্রে তারা কেন্দ্রীয় চরিত্রে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন।

হরর থ্রিলার ‘ভয় পেয়ো না’ চলচ্চিত্রের গল্প তমসা আর ডা. সুশান্ত দম্পতিকে কেন্দ্র করে। তাদের বিয়ের পরে সুশান্তের মা বহ্নিশিখার সঙ্গে তমসার সম্পর্ক চরম তিক্ততায় পৌঁছে। তমসাকে ভয় দেখিয়ে বাড়ি থেকে বের করে দেয়ার চক্রান্ত চলতে থাকে। আর এর রেশ ধরেই আরো এক রহস্য আলোর মুখ দেখে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে শ্রাবন্তী বলেন, ‘‘খুব সাধারণ চরিত্র মনে হলেও শেষে গিয়ে একটা দারুণ চমক আছে। গল্পটা প্রথমবার শুনে আমিও চমকে গিয়েছিলাম। ওম আর ওর স্ত্রী মিমি আমার খুব ভাল বন্ধু। এই প্রথম ওমের সঙ্গে জুটি বাঁধব ভেবেই ভাল লাগছে। ও খুবই প্রমিসিং।’’

শ্রাবন্তীর সঙ্গে আগে কাজ করার অভিজ্ঞতায় সন্তুষ্ট ওম। তিনি বলেন, ‘‘জুটি হিসেবে এটা প্রথম কাজ বলে একটা আলাদা ভাল লাগা রয়েছে। সামনেই মিমির সঙ্গে আর একটা হরর ছবিতে কাজ করছি। তার পরে ‘ভয় পেয়ো না’র কাজ শুরু হবে।’’

নির্মাতা অয়ন দে-র প্রথম চলচ্চিত্র ‘ভয় পেয়ো না’। এই চলচ্চিত্রে ডাব্বুর সঙ্গীত পরিচালনায় অনুপম রায়, অন্তরা মিত্র, রাজ বর্মনের মতো শিল্পীরা কণ্ঠ দেবেন। জানুয়ারির প্রথম সপ্তাহ থেকে চলচ্চিত্রের শুটিং শুরু হবে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

five × four =

সর্বশেষ বিনোদন