শেষবারের মতো নাচবে ‘ম্যাজিক মাইক’

হলিউডে প্রতিষ্ঠিত তারকা হয়ে ওঠার আগে মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় স্ট্রিপার হিসেবে কাজ করতেন অভিনেতা চ্যানিং টটাম। তার এই অভিজ্ঞতা অবলম্বনে নির্মিত চলচ্চিত্র ‘ম্যাজিক মাইক’ ২০১২ সালে এবং ‘ম্যাজিক মাইক এক্সএক্সএল’ ২০১৫ সালে মুক্তি পায়। দুটি চলচ্চিত্র মিলে আন্তর্জাতিক বক্স অফিসে প্রায় ৩০০ মিলিয়ন ডলার আয় করে। এবার মার্কিন টিভি নেটওয়ার্ক এইচবিওতে আসছে এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় চলচ্চিত্র ‘ম্যাজিক মাইক’স ল্যাস্ট ড্যান্স’।

টটাম নিজেই সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এই খবর নিশ্চিত করেছেন। ‘ম্যাজিক মাইক’স ল্যাস্ট ড্যান্স’ চলচ্চিত্রটি পরিচালনা করছেন ফ্র্যাঞ্চাইজির প্রথম চলচ্চিত্রের নির্মাতা স্টিভেন সডারবার্গ। সম্প্রতি তিনি এইচবিওর জন্য ‘লেট দেম অল টক’ ও ‘নো সাডেন মুভ’ চলচ্চিত্র দুটি নির্মাণ করেছেন। ‘ম্যাজিক মাইক’ ফ্র্যাঞ্চাইজির আগের দুটি চলচ্চিত্রের মতো নতুন চলচ্চিত্রটিরও চিত্রনাট্য লিখবেন রিড ক্যারোলিন।

চলচ্চিত্র দুটি আন্তর্জাতিক বক্স অফিসে প্রায় ৩০০ মিলিয়ন ডলার আয় করে

এই চলচ্চিত্রে স্ট্রিপার মাইক লেইনের গল্প শেষ হবে বলে জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম দ্য হলিউড রিপোর্টার, তবে গল্পের বিস্তারিত এখনো জানা যায়নি।
সম্প্রতি টটাম এমজিএম স্টুডিওজের ব্যানারে ‘ডগ’ চলচ্চিত্র দিয়ে পরিচালক হিসেবে ক্যারিয়ার শুরু করেছেন। এছাড়াও প্যারামাউন্ট স্টুডিওজের অ্যাকশন কমেডি ‘দ্য লস্ট সিটি অফ ডি’ চলচ্চিত্রে হলিউড তারকা সান্দ্রা বুলকের বিপরীতে তাকে দেখা যাবে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

3 + ten =

সর্বশেষ বিনোদন