ড্রাকুলায় থাকছেন ‘শ্যাং-চি’র সেই অকওয়াফিনা

অকওয়াফিনা

আইরিশ সাহিত্যিক ব্রাম স্টোকারের ১৮৯৭ সালে প্রকাশিত গথিক হরর উপন্যাস ‘ড্রাকুলা’ অবলম্বনে ‘রেনফিল্ড’ চলচ্চিত্রটি নির্মাণ করছে ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম নেটফ্লিক্স। কমেডি ধাঁচের এই চলচ্চিত্রে মূল চরিত্র অবশ্য ভ্যাম্পায়ার কাউন্ট ড্রাকুলা নয়, তার এক সাগরেদ। এই চলচ্চিত্রে এবার চুক্তিবদ্ধ হলেন ‘শ্যাং-চি অ্যান্ড দ্য লেজেন্ড অফ দ্য টেন রিংস’খ্যাত মার্কিন অভিনেত্রী অকওয়াফিনা।

কাউন্ট ড্রাকুলা চরিত্রে হলিউড তারকা নিকোলাস কেইজ এবং সাগরেদ রেনফিল্ডের চরিত্রে ব্রিটিশ তারকা নিকোলাস হোল্ট অভিনয় করতে যাচ্ছেন। মার্কিন সংবাদমাধ্যম হলিউড রিপোর্টার জানিয়েছে, আধুনিক প্রেক্ষাপটে নির্মিত ‘রেনফিল্ড’ চলচ্চিত্রে কাউন্ট ড্রাকুলার বিরুদ্ধে লড়াইয়ে হোল্টের সঙ্গে যোগ দেবেন অকওয়াফিনা। আগামী বছর মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ অর্লিয়েন্সে চলচ্চিত্রটির শুটিং শুরু হবে।

রেনফিল্ড চলচ্চিত্রটি পরিচালনা করছেন ‘দ্য টুমরো ওয়ার’ ও ‘দ্য লেগো ব্যাটম্যান মুভি’র নির্মাতা ক্রিস ম্যাককে। আর ‘দ্য ওয়াকিং ডেড’ টিভি সিরিজ খ্যাত রবার্ট কার্কম্যানের গল্পে চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন অ্যানিমেশন সিরিজ ‘রিক অ্যান্ড মর্টি’র রায়ান রিডলি। ‘ড্রাকুলা’ উপন্যাস অবলম্বনে ইউনিভার্সাল পিকচার্সের নির্মিতব্য চারটি চলচ্চিত্রের একটি এই ‘রেনফিল্ড’।

ক্যারিন কুসামার একটি চলচ্চিত্র ছাড়াও এই তালিকায় আরো আছে কাল্পনিক দানবদের নিয়ে নির্মিত একটি চলচ্চিত্র, আন্দ্রে ওভারডালের ‘লাস্ট ভয়াজ অফ দ্য ডিমিটার’ এবং ক্লোয়ি ঝাওয়ের পরিচালনায় উপন্যাসটির একটি ওয়েস্টার্ন সংস্করণ।

অকওয়াফিনা অভিনীত ‘শ্যাং-চি অ্যান্ড দ্য লেজেন্ড অফ দ্য টেন রিংস’ চলচ্চিত্রটি আন্তর্জাতিক বক্স অফিসে ৪৩২ মিলিয়ন মার্কিন ডলার আয় করেছে। এছাড়াও তিনি ডিজনির অ্যানিমেটেড চলচ্চিত্র ‘রেয়া অ্যান্ড দ্য ল্যাস্ট ড্রাগন’ চলচ্চিত্রে কণ্ঠ দিয়েছেন। ড্রিমওয়ার্কস অ্যানিমেশনের ‘দ্য ব্যাড গাইজ’ এবং ডিজনির লাইভ অ্যাকশন ‘দ্য লিটল মারমেইড’ চলচ্চিত্রেও তিনি কণ্ঠ দিতে যাচ্ছেন।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fourteen + two =

সর্বশেষ বিনোদন