‘মানি হাইস্ট’-এ ‘স্কুইড গেম’ তারকা

পার্ক হ্যায়-সু

মাত্র দুই সিজনের পরিকল্পনা নিয়ে শুরু নেটফ্লিক্স সিরিজ ‘মানি হাইস্ট’ অবশেষে পঞ্চম সিজনে এসে শেষ হয়েছে। স্পানিশ এই সিরিজের শেষ সিজনটিকে দুই ভাগে ভাগ করা হয়েছে। ৩ সেপ্টেম্বর সিরিজটির পঞ্চম সিজনের প্রথম ভাগ এবং ৩ ডিসেম্বর দ্বিতীয় ভাগ মুক্তি পেয়েছে। প্রতি ভাগে পর্ব থাকছে পাঁচটি।

তবে এখনই ঠিক তল্পিতল্পা গুটিয়ে নিচ্ছে না ‘মানি হাইস্ট’। সিরিজটির গুরুত্বপূর্ণ চরিত্র ‘বার্লিন’কে নিয়ে নতুন একটি সিরিজ নির্মাণ করছে নেটফ্লিক্স। এই চরিত্রটি বাইরে বুদ্ধিমান ও আকর্ষণীয় হলেও অন্তরে হিংস্র, নারীবিরোধী, এক যৌন হেনস্থাকারী। ‘মানি হাইস্ট’-এর পর নতুন সিরিজেও এই চরিত্রে অভিনয় করেছেন স্প্যানিশ অভিনেতা আন্দ্রেস দে ফনোলসা। বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ডেডলাইন জানায়, ২০২৩ সালে সিরিজটি মুক্তি পাবে।

আন্দ্রেস দে ফনোলসা ওরফ বার্লিন

রয়াল মিন্ট অফ স্পেন ও ব্যাংক অফ স্পেনে প্রফেসর ও তার দলের দুটি ডাকাতির ঘটনাকে কেন্দ্র করে ‘মানি হাইস্ট’ সিরিজের গল্প। কিন্তু গোটা বিষয়টি ঘোলাটে হয়ে পড়ে, পুলিশের পর ক্রমে জড়িয়ে পড়ে সেনাবাহিনীও। দ্বিতীয় সিজনের শেষদিকে বার্লিনের মৃত্যু হয়। নতুন সিরিজটিতে তাকে কিভাবে ফিরিয়ে আনা হবে সে বিষয়ে নির্মাতারা এখনো কোনো তথ্য দেননি।

এদিকে, ‘মানি হাইস্ট’-এর কোরিয়ান একটি সংস্করণ নির্মাণ করছেন ‘দ্য গেস্ট’ ও ‘ভয়েস’-এর মতো টিভি ড্রামার পরিচালক কিম হং সান। এতে বার্লিন চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন আরেক নেটফ্লিক্স সিরিজ ‘স্কুইড গেম’ তারকা পার্ক হ্যায়-সু। ‘মাই হলো লাভ’ ও ‘সাইকোপ্যাথ ডায়রি’র জন্য সুপরিচিত রিয়ু ইয়ং-জ্যায় ও তার দল ১২ পর্বের এই সিরিজের চিত্রনাট্য লিখবেন।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

fifteen + seven =

সর্বশেষ বিনোদন