হরর সিরিজে ‘হ্যারি পটার’ তারকা

রুপার্ট গ্রিন্ট

ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম নেটফ্লিক্সের জন্য ‘ক্যাবিনেট অফ কিউরিয়াসিটি’ নামের একটি হরর অ্যান্থলজি সিরিজ নির্মাণ করছেন অতিপ্রাকৃত চলচ্চিত্রের জন্য সুপরিচিত মেক্সিকান নির্মাতা গুইলার্মো দেল তরো। এইচ পি লাভক্রাফট, এমিলি ক্যারল, হেনরি কাটনার ও মাইকেল শি-এর লেখা, অথবা সম্পূর্ণ নতুন সব গল্প নিয়ে নির্মিত আট পর্বের এই সিরিজের প্রতি পর্বে আলাদা আলাদা কাহিনী আর কলাকুশলী থাকছে। বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ডেডলাইন জানায়, এই সিরিজে যোগ দিয়েছেন ‘হ্যারি পটার’ ফ্র্যাঞ্চাইজির তারকা রুপার্ট গ্রিন্ট।

‘ক্যাবিনেট অফ কিউরিয়াসিটি’ সিরিজের চিত্রনাট্যকার ও পরিচালকদের মধ্যে আছেন ‘হ্যানিবাল’ টিভি সিরিজের ভিনচেনজো ন্যাটালি এবং ‘দ্য বাবাডুক’-এর জেনিফার কেন্ট। ব্রিটিশ অভিনেতা গ্রিন্ট ছাড়াও সিরিজে আরো অভিনয় করবেন এসি ডেভিস, অ্যান্ড্রিউ লিংকন, লুক রবার্টস, এফ মারে আব্রাহাম, বেন বার্নস, গ্লিন টারম্যাব, এলপিডিয়া ক্যারিলো, ক্রিস্পিন গ্লোভার, পিটার ওয়ালার, ডেমেট্রিয়াস গ্রস, টিম ব্লেইক নেলসন ও ডেভিড হিউলেট।

এছাড়াও অ্যাপল টিভির সাইকোলজিকাল হরর সিরিজ ‘সারভ্যান্ট’-এ অভিনয় করছেন গ্রিন্ট। জানুয়ারিতে এই সিরিজের তৃতীয় সিজন মুক্তি পাবে। ‘ক্যাবিনেট অফ কিউরিয়াসিটি’ সিরিজের জন্য অভিনয়শিল্পীদের দেল তরো নিজেই বেছে নিয়েছেন। সিরিজে গ্রিন্ট কোন গল্পে বা চরিত্রে অভিনয় করবেন তা অবশ্য এখনও জানা যায়নি। আগামী বছর সিরিজটি মুক্তি পাবে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

ten − 8 =

সর্বশেষ বিনোদন