এসেছে ‘ইনসাইড এজ’-এর তৃতীয় সিজন

 

ক্রিকেট মাঠের খেলা হতে পারে, তবে তা শুধু মাঠেই সীমাবদ্ধ নেই। এই খেলাকে কেন্দ্র করে মাঠের বাইরে চলে সভ্য-অসভ্য নানা রকমের খেলা। মাঠের খেলার ভাগ্যও কখনো কখনো আগেই জুয়াড়ি, রাজনীতিবিদ, আমলা, করপোরেট দুনিয়ার রুই-কাতলাদের হাতে নির্ধারিত হয়ে যায়। মাঠের বাইরের এই কূটিল দুনিয়া নিয়ে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘ইনসাইড এজ’। ২০১৭ সাল থেকে চলমান এই সিরিজের প্রেক্ষাপট ক্রিকেট হলেও এর গল্প এগোয় প্রেম, অর্থ, জুয়া, মাদক, যৌনতা, ক্ষমতা ও রাজনীতির মতো বিষয়কে কেন্দ্র করে। ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে ৩ ডিসেম্বর সিরিজটির তৃতীয় সিজন মুক্তি পেয়েছে।

ফ্র্যাঞ্চাইজি পাওয়ারপ্লে লিগের একটি দল মুম্বাই মেভেরিকস, যার মালিক চরিত্রে আছেন বলিউড তারকা রিচা চাড্ডা। ‘ইনসাইড এজ’ সিরিজের প্রথম ও দ্বিতীয় সিজনে এই লিগকে ঘিরে এমন সব মানুষের মধ্যে রাজনীতির খেলা আর ক্ষমতার দ্বন্দ্ব চলে, আদতে যাদের ক্রিকেটের সঙ্গে কোনো সম্পর্কই নেই। সিরিজে আরও অভিনয় করেছেন বিবেক ওবেরয়, সিদ্ধান্ত চতুর্বেদী, অঙ্গদ বেদি, আমির বশির সহ অনেকেই। এর গল্পকার ও নির্মাতা করন অংশুমান, আর নির্বাহী প্রযোজক ফারহান আখতার। ২০১৮ সালে এই সিরিজটি ইন্টারন্যাশনাল এমিতে মনোনয়ন পেয়েছিলো।

গত ২২ নভেম্বর ‘ইনসাইড এজ’ সিরিজের ট্রেলার মুক্তি পায়। এতে বোঝা যায়, এবার গল্প আর লিগ পর্যায়ে নেই। পাকিস্তানের সঙ্গে সিরিজ খেলবে ভারত, আর তাতে মাঠের বাইরের কারো স্বার্থ জড়িয়ে আছে। মুম্বাই মেভেরিকসের মালিক রিচার চোখ এখন ইন্ডিয়ান ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্টের চেয়ারের দিকে। এবার তাই মাঠে নয়, মাঠের বাইরে বরং আরও জটিল হয়ে উঠবে খেলা।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

seventeen − five =

সর্বশেষ বিনোদন