‘ময়ূরাক্ষী’র জন্য চুক্তিবদ্ধ শিলা

গত ১৮ সেপ্টেম্বর রাশিদ পলাশ পরিচালিত ‘পদ্মাপুরাণ’ চলচ্চিত্রটি মুক্তি পায়। পদ্মা পারের মানুষের জীবন ও সংগ্রামের গল্প নিয়ে নির্মিত চলচ্চিত্রটিতে অভিনয় করেন লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রসূন আজাদ, সাদিয়া মাহি, শম্পা রেজা সহ অনেকেই। চলচ্চিত্রটি মুক্তির পর এর প্রচার সম্পর্কিত এক বিতর্কেও জড়িয়ে পড়েন নির্মাতা পলাশ। এবার তিনি নিজের নতুন চলচ্চিত্র ‘ময়ূরাক্ষী’ নির্মাণে হাত দিয়েছেন। আর এই চলচ্চিত্রে আনুষ্ঠানিকভাবে যুক্ত হলেন অভিনেত্রী শিরিন শিলা।

শিলা। ছবি : সংগৃহীত

গত ৩০ নভেম্বর সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে ‘ময়ূরাক্ষী’ চলচ্চিত্রের ফার্স্টলুক প্রকাশনার অনুষ্ঠানে চুক্তি সই করেন শিলা। নির্মাতা পলাশ জানান, আগামী জানুয়ারি মাসের মাঝামাঝি থেকে চলচ্চিত্রের শুটিং শুরু হবে। দুই ধাপে শুটিং শেষ হবে।

প্রেম ও প্রতারণা নিয়ে ‘ময়ূরাক্ষী’ চলচ্চিত্রের চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। বর্তমান সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে প্রতারণার ঘটনা বেশ নিয়মিত। চলচ্চিত্রে শিলার চরিত্রটির নাম সুরভি, যার ফেসবুকে একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একসময় ছেলেটি তার সঙ্গে ভয়ংকর প্রতারণা করে। দৈনিক প্রথম আলোকে শিলা বলেন, “এর আগে এই ধরনের চরিত্রে কাজ করা হয়নি। এখানে আমাকে নতুন একটি লুকে দেখা যাবে। চরিত্রটিতে নিজেকে ভাঙার সুযোগ আছে। বাণিজ্যিক ধারার সিনেমার নায়িকার মতো নয়, একজন অভিনেত্রী হিসেবে উপস্থাপনের সুযোগ আছে। এখন দেখা যাক।’’

মনতাজুর রহমান আকবরের পরিচালনায় শিলা অভিনীত ‘ঘর ভাঙা সংসার’ চলচ্চিত্রের শুটিং, সম্পাদনা ও ডাবিং শেষ হয়েছে। এতে শিলার বিপরীতে অভিনয় করেছেন ঢালিউড তারকা ডিপজল। শিলার আরেক চলচ্চিত্র ‘নদীর জলে শাপলা ভাসে’ মুক্তির অপেক্ষায় আছে। মেহেদি হাসানের পরিচালনায় এই চলচ্চিত্রে শিলার বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

16 + 3 =

সর্বশেষ বিনোদন