মুক্তির আগেই একশো কোটি আয়

২০১৪ সালে ‘গীতাঞ্জলি’ চলচ্চিত্রটি দিয়ে মালয়ালাম চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করেছিলেন ভারতীয় অভিনেত্রী কীর্তি সুরেশ। গত সাত বছরে তামিল ও তেলেগু ভাষার চলচ্চিত্রে অভিনয় করলেও মালয়ালাম চলচ্চিত্রে তার আর দেখা মেলেনি। সম্প্রতি অভিনেতা মোহনলালের সঙ্গে প্রিয়দর্শন পরিচালিত ‘মারাক্কার : লায়ন অফ দ্য অ্যারাবিয়ান সি’ চলচ্চিত্রটি দিয়ে ফিরছেন তিনি। গত ৩০ নভেম্বর চলচ্চিত্রটির চোখধাঁধানো একটি ট্রেলার মুক্তি পেয়েছে।

আজ (২ ডিসেম্বর) ‘মারাক্কার : লায়ন অফ দ্য অ্যারাবিয়ান সি’ চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। গতকাল ১ ডিসেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে মোহনলাল জানিয়েছিলেন, মুক্তির আগে শুধু টিকেট বিক্রি থেকেই চলচ্চিত্রটির আয় ১০০ কোটি রুপি ছাড়িয়ে গেছে। অ্যান্টনি পেরুম্বাভুর প্রযোজিত এই চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অর্জুন সারজা, সুনীল শেট্টি, মাঞ্জু ওয়ারিয়ের এবং সিদ্দিক। তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে।

গত মার্চেই ‘মারাক্কার : লায়ন অফ দ্য অ্যারাবিয়ান সি’ চলচ্চিত্রটির প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু করোনাভাইরাস মাহামারির কারণে তা অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়। চলচ্চিত্রটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে – কয়েক মাস আগে এমনটাও শোনা যাচ্ছিলো।

বিপরীতে সাইফাই ডট কম-এ সঙ্গে এক সাক্ষাৎকারে প্রিয়দর্শন বলেছিলেন, “বড় বাজেটের মারাক্কার চলচ্চিত্রটি শুধু বড় পর্দায়ই ঠিকঠাক উপভোগ করা যাবে, প্রেক্ষাগৃহে মুক্তির জন্য যদি আমার আরো ছয় মাস অপেক্ষা করতে হয় তবুও। এই বিষয়ে আমরা সবাই একমত যে এমন ব মানের এই চলচ্চিত্র ডিজিটাল মাধ্যমে মুক্তির আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।“

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

20 + 5 =

সর্বশেষ বিনোদন