পোস্টার থেকে বাদ কঙ্গনা

নতুন পোস্টারে কঙ্গনা নেই (বামে)

২০১৪ সালের ২৮ নভেম্বর রেনসিল ডিসিল্ভা নির্মিত ভলিউড চরিত্র ‘উংলি’ মুক্তি পায়। এই চলচ্চিত্রে বলিউড তারকা কঙ্গনা রানাউত অভিনয় করেছেন। মুক্তির সাত বছর পূর্তি উপলক্ষে চলচ্চিত্রের মূল পোস্টারটিরই কিছুটা পরিবর্তিত একটি সংস্করণ সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে প্রকাশ করেছে নির্মাতা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশন। মূল পোস্টারে কঙ্গনার সঙ্গে ছিলেন বলিউড তারকা ইমরান হাশমি, অঙ্গদ বেদি, রনদিপ হুদা, নিল ভুপালাম ও সঞ্জয় দত্ত। কিন্তু নতুন এই পোস্টারে কঙ্গনা নেই।

ধর্মা প্রোডাকশনের স্বত্বাধিকারী করণ জোহরের সঙ্গে কঙ্গনার বিবাদ বহু পুরোনো। ২০১৭ সালে কফি উইদ করন অনুষ্ঠানে উপস্থিত হয়ে করণকে ‘স্বজনপ্রীতির পথিকৃৎ’ ও ‘মুভি মাফিয়া’ বলে উল্লেখ করেন কঙ্গনা। তখন থেকেই শুরু। এরপর কঙ্গনা প্রায়ই করণের বিরুদ্ধে নবাগত অভিনয়শিল্পীদের ক্যারিয়ার ধ্বংস করা এবং তারকাদের সন্তানদের পক্ষে প্রচারণার অভিযোগ এনে থাকেন।

সম্প্রতি ‘উংলি’র পোস্টার প্রকাশের পর তীব্র সমালোচনার মুখে পড়েছেন করণ– হোক বিবাদ, তাই বলে চলচ্চিত্রের পোস্টার থেকে কেটে বাদ দেয়া!

গত মাসে করণ ও কঙ্গনা দুজনেই ভারতের চতুর্থ সর্বোচ্চ রাষ্ট্রীয় পুরস্কার পদ্মশ্রী সম্মানে ভূষিত হতে দিল্লি যান। তবে দুজনের সেখানে দেখা হয়নি। ভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস নাউ সামিটকে কঙ্গনা জানান, তাদের অনুষ্ঠান আলাদা সময়ে হয়েছিলো। করনের সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে তিনি বলেন, “বিবাদ থাকতেই পারে, মতের অমিল হতেই পারে, কিন্তু তার মানে এই না যে সহাবস্থান করা যাবে না। আমি সব মতবাদের সহাবস্থানে বিশ্বাস করি, উৎসাহ দেই।”

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

eighteen + 16 =

সর্বশেষ বিনোদন