‘হেস্পিরা’ চরিত্রে যিনি থাকছেন

২০২৩ সালের ২ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ডিসি কমিকসের ‘শ্যাজাম!’ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় চলচ্চিত্র ‘শ্যাজাম! ফিউরি অফ গডস’। এতে গ্রিক পুরাণের টাইটান ‘অ্যাটলাস’–এর তিন মেয়ের একজন ‘হেস্পিরা’ চরিত্রে অভিনয় করছেন ব্রিটিশ অভিনেত্রী হেলেন মিরেন। চলচ্চিত্রে কলম্বিয়ান-আমেরিকান অভিনেত্রী র‍্যাচেল জেগলার থাকলেও তিনি কোন ভূমিকায় অভিনয় করবেন তা আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি।

সম্প্রতি মার্কিন সংবাদমাধ্যম অ্যাসোসিয়েটেড প্রেসকে দেয়া এক সাক্ষাৎকারে চলচ্চিত্রে এই সহশিল্পীর পরিচয় ফাঁস করে দেন মিরেন। তিনি বলেন, “আমি হলাম (চলচ্চিত্রে) তিন গডেসের একজন : লুসি লিউ হলেন ক্যালিপ্সো, আর তৃতীয়জনের ভূমিকায় আছেন র‍্যাচেল জেগলার। এই অভিজ্ঞতা আমাদের তিনজনের জন্যই চমৎকার ছিলো, কারণ আস্ত একটা চলচ্চিত্র জুড়ে আরো দুই নারীর সঙ্গে সময় কাটানোটা খুব একটা ঘটে না। অনেক সময়ই দেখা যায় যে কুশিলবে আপনিই একমাত্র নারী। এখানে আমরা ত্রয়ী, আর বিষয়টা আমার দারুন লেগেছে।” চলচ্চিত্রে নিজের এই ভূমিকার কথা পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধয়মে জেগলার নিজেই নিশ্চিত করেন।

হেলেন মিরেন

২০ বছর বয়সী জেগলার সম্প্রতি মার্কিন নির্মাতা স্টিভেন স্পিলবার্গের ‘ওয়েস্ট সাইড স্টোরি’ রিমেইকে অভিনয় করেছেন। এছাড়াও তিনি ডিজনির আসন্ন লাইভ-অ্যাকশন ‘স্নো হোয়াইট’ রিমেইকে কাজ করবেন।
‘শ্যাজাম! ফিউরি অফ গডস’ চলচ্চিত্রের ঘটনা প্রথম চলচ্চিত্রটির দুই বছর পরের। চলচ্চিত্রের কেন্দ্রীয় ভূমিকায় ফিরছেন জ্যাকারি লেভি ও অ্যাশার অ্যাঞ্জেল।

এছাড়াও অন্যান্য চরিত্রে আছেন জ্যাক ডিলান গ্রেজার, জিমন হনসু, গ্রেইস ফুলটন, ফেইদ হারমান, মিগান গুড, ইয়ান চেন, রস বাটলার, জোভান আরমান্ড, ডি জে কট্রোনা, মার্টা মিলান্স ও কুপার অ্যান্ড্রিউজ। চলচ্চিত্রের গল্প ও প্রেক্ষাপট সম্পর্কে বিস্তারিত এখনো জানা যায়নি।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

four × 2 =

সর্বশেষ বিনোদন