নেটফ্লিক্সের নতুন পাঁচ

‘ওয়ান ডে’

২০২২ সালে যুক্তরাজ্যে পাঁচটি নতুন সিরিজ শুটিংয়ের ঘোষণা দিলো ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম নেটফ্লিক্স। এর মধ্যে আছে ডেভিড নিকোলসের উপন্যাস অবলম্বনে ২০১১ সালের চলচ্চিত্র ‘ওয়ান ডে’-এর একটি সিরিজ সংস্করণ।

হলিউড তারকা অ্যানা হ্যাথাওয়ে ও জিম স্টারজেস অভিনীত ‘ওয়ান ডে’ চলচ্চিত্রে তাদের চরিত্র এমা মরলি ও ডেক্সটার মেহিউ বিশ বছর ধরে একই দিনে একবার করে দেখা করে। নতুন সিরিজটি প্রযোজনা করছে ড্রামা রিপাবলিক প্রোডাকশন, ইউনিভার্সাল ইন্টারন্যাশনাল স্টুডিওজ ও ফোকাস ফিচারস।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ডেডলাইন জানায়, তালিকায় আরো আছে দক্ষিণ লন্ডনের হঠাৎ সুপারপাওয়ার পেয়ে যাওয়া কিছু কৃষ্ণাঙ্গ মানুষের গল্প নিয়ে নির্মিতব্য সিরিজ ‘সুপাসেল’। ‘দ্য স্প্লিট’ ও ‘দ্য আয়রন লেডি’ খ্যাত অ্যাবি মরগান একটি থ্রিলার সিরিজের গল্প লিখছেন, যার কেন্দ্রে আছে আশির দশকের প্রেক্ষাপটে ম্যানহাটনে হারিয়ে যাওয়া সন্তানের শোকার্ত বাবা। আরো আছে রিপলি পার্কারের লেখা ‘দ্য ফাক ইট বাকেট’। এর গল্প হাসপাতাল থেকে সদ্য ছাড়া পাওয়া অ্যানোরেক্সিয়া নারভোসা আক্রান্ত এক স্কুলছাত্রীকে নিয়ে। আর গ্রিক পুরাণের আধুনিক সংস্করণ হিসেবে ‘কাওস’ নির্মাণ করছেন ‘এন্ড অফ দ্য ফাকিং ওয়ার্ল্ড’ খ্যাত চার্লি কোভেল।

নিজস্ব কনটেন্ট দিয়ে ব্যাপক সাফল্য পেয়ে আসছে নেটফ্লিক্স। আর ‘দ্য ক্রাউন’ ও ‘সেক্স এডুকেশন’ টিভি সিরিজের জনপ্রিয়তার কারণে ব্রিটিশ কনটেন্টের কদরও গোটা বিশ্বেই বেশ বেড়েছে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

1 × four =

সর্বশেষ বিনোদন