‘এন্ডগেম’-এর কাতারে ‘নো ওয়ে হোম’

আগামী ১৭ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ব্রিটিশ অভিনেতা টম হল্যান্ড অভিনীত মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স চলচ্চিত্র ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’। ‘স্পাইডার-ম্যান’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় এই চলচ্চিত্রে আগের দুই স্পাইডার-ম্যান টোবি ম্যাগুয়ার ও অ্যান্ড্রু গারফিল্ডের দুনিয়ার খলনায়কেরা উপস্থিত হবে বলে ট্রেলার থেকেই নিশ্চিত হওয়া গেছে। তবে চলচ্চিত্রে তিন স্পাইডার-ম্যানকে একসঙ্গে দেখা যাবে কিনা সে বিষয়ে চলছে নানা জল্পনা-কল্পনা।

এর মধ্যেই টিকিট বিক্রির হিসেবে চলচ্চিত্রটি এই বছর মুক্তি পাওয়া ‘ব্ল্যাক উইডো’, ‘এফনাইন’, ‘শ্যাং-চি অ্যান্ড দ্য লেজেন্ড অফ দ্য টেন রিংস’ আর ‘ভেনম : লেট দেয়ার বি কার্নেজ’, এমনকি ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘স্পাইডার-ম্যান : ফার ফ্রম হোম’কেও পেছনে ফেলেছে।

বিক্রি শুরুর দুই ঘণ্টার মধ্যেই মার্কিন টিকেট বিক্রির প্লাটফর্ম ফ্যানডিঙ্গোর তালিকায় ‘অ্যাভেঞ্জারস : এন্ডগেম’-এর সঙ্গে সেরার কাতারে দাঁড়িয়েছে ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’। ধারণা করা হচ্ছে, এই বছর মুক্তি পাওয়া মার্ভেল স্টুডিওজ চলচ্চিত্রগুলোর মধ্যে সবচেয়ে বেশি আয় করতে পারে ‘স্পাইডার-ম্যান : নো ওয়ে হোম’।

আন্তর্জাতিক বক্স অফিসে ৪৩১ মার্কিন ডলার আয় নিয়ে এই সিংহাসন আপাতত ধরে রেখেছে ‘শ্যাং-চি’। নতুন ‘স্পাইডার-ম্যান’ চলচ্চিত্রটি প্রথম দিন বক্স অফিসে ১৩৫ থেকে ১৮৫ মিলিয়ন মার্কিন ডলার ব্যবসা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। এমনটা হলে মহামারিতে মুক্তি পাওয়া ভেনমের ৯০ মিলিয়নের রেকর্ড তো ভাঙবেই, ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘দ্য রাইজ অফ স্কাইওয়াকার’ চলচ্চিত্রের ১৭৭ মিলিয়ন ডলারের রেকর্ডও ছাড়িয়ে যেতে পারে চলচ্চিত্রটি। প্রযোজক এমি প্যাসকেল জানান, টম হল্যান্ডকে নিয়ে আরো তিনটি মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স স্পাইডার-ম্যান চলচ্চিত্র নির্মাণের কাজও চলছে।

এমন আরো সংবাদ

রিপ্লাই দিন

আপনার মন্তব্য লিখুন
আপনার নাম লিখুন

5 × 4 =

সর্বশেষ বিনোদন